ভোট মিটতেই মুড়ি-মুড়কির মতো বোমাবাজি সোদপুরে, তীব্র চাঞ্চল্য এলাকায়

বারাকপুরের দিক থেকে থেকে আসা একটি স্করপিয়ো গাড়ি থেকে রাজা রোডের মুখে পরপর দু'টি বোমা মারা হয়। বোমা মেরে গাড়িটি সোদপুরের দিকে চলে যায় বলে দাবি প্রত্যক্ষদর্শীদের।

ভোট মিটতেই মুড়ি-মুড়কির মতো বোমাবাজি সোদপুরে, তীব্র চাঞ্চল্য এলাকায়
ফাইল চিত্র
Follow Us:
| Updated on: Apr 17, 2021 | 9:38 PM

উত্তর ২৪ পরগনা: পঞ্চম দফার ভোট শেষ হতেই মুড়ি-মুড়কির মতো বোমাবাজি হল সোদপুর ও পানিহাটি এলাকায়। সূত্রের খবর, শনিবার সন্ধ্যায় সোদপুরের ব্যস্ততম এলাকা বিটি রোডের উপর প্রথমে বোমা পড়ে। এর কিছুক্ষণ পরেই আবার বোমাবাজি হয় পানিহাটির ঘোলা এলাকায়। ঘণ্টাখানেকের ব্যবধানে পরপর বোমাবাজির ঘটনার জেরে চরম উত্তেজনা ছড়িয়েছে এলাকাবাসীর মনে। রীতিমতো আতঙ্কে রয়েছেন স্থানীয়রা।

বোমা ছোড়ার প্রথম ঘটনাটি ঘটে সোদপুরের রাজা রোড সংলগ্ন বিটি রোড উপরে। আচমকাই সেখানে এসে পরপর দু’টি বোমা ছুড়ে পালায় দুষ্কৃতীরা। বারাকপুরের দিক থেকে থেকে আসা একটি স্করপিয়ো গাড়ি থেকে রাজা রোডের মুখে পরপর দু’টি বোমা মারা হয়। বোমা মেরে গাড়িটি সোদপুরের দিকে চলে যায় বলে দাবি প্রত্যক্ষদর্শীদের। তৃণমূলের অভিযোগ, বিজেপি আশ্রিত দুষ্কৃতীরাই এই কাজ করেছে। যদিও বিজেপি অভিযোগ সম্পূর্ণ অস্বীকার করেছে।

আরও পড়ুন: ভোট-পঞ্চমীর শেষ লগ্নে লাঠিচার্জ আধাসেনার, ‘বন্দুক কেড়ে নেওয়ার চেষ্টা হয়েছিল’, দাবি বিজেপির

বোমাবাজির দ্বিতীয় ঘটনাটি ঘটে পানিহাটির ২৯ নম্বর ওয়ার্ডে। ঘোলা অঞ্চলের মুসলমানপাড়া এলাকায় ভোট শেষ হওয়ার পরই বোমাবাজি হয় বলে দাবি। ঘটনার জেরে ব্যাপক উত্তেজনা ছড়ায় এলাকায়। এরপর আধাসেনাকে ঘিরে বিক্ষোভ দেখায় এলাকার মানুষ। উত্তেজনা নিয়ন্ত্রণে আনতে ঘটনাস্থলে বিশাল পুলিশবাহিনী নামানো হয়। এই ঘটনাতেও অভিযোগের তির ঘুরেছে বিজেপি আশ্রিত দুষ্কৃতীদের দিকে। এই ক্ষেত্রেও অস্বীকার করা হয়েছে অভিযোগ।

আরও পড়ুন: রাজুকে বোমা ছোড়ায় ‘অভিযুক্ত’ মদনের শ্বাসকষ্ট! আক্রান্ত ও অসুস্থ কামারহাটির দুই প্রতিদ্বন্দ্বী