North Dinajpur Clash: বিনা নোটিসে টোল প্লাজা খোলায় ব্যাপক সংঘর্ষ, ধুন্ধুমার

North Dinajpur Clash: অন্যদিকে পাল্টা বাস ও মিনিবাস ওনার্স ওয়েলফেয়ার অ্যাসোসিয়েশনের বিরুদ্ধে মারধরের অভিযোগ করেছে টোল প্লাজার কর্মীরা।

North Dinajpur Clash:  বিনা নোটিসে টোল প্লাজা খোলায় ব্যাপক সংঘর্ষ,  ধুন্ধুমার
রায়গঞ্জে টোল প্লাজায় ধুন্ধুমার
Follow Us:
| Edited By: | Updated on: Jan 29, 2023 | 9:13 AM

উত্তর দিনাজপুর: নির্মীয়মান জাতীয় সড়কের টোল প্লাজায় বাস মালিক এবং টোলপ্লাজা কর্মীদের মধ্যে সংঘর্ষে ধুন্ধুমার। উত্তেজনা রায়গঞ্জে। বাস ও মিনিবাস ওনার্স ওয়েলফেয়ার অ্যাসোসিয়েশনের কর্মী ও টোলপ্লাজার কর্মীদের মধ্যে লাঠি, ধারাল অস্ত্র নিয়ে সংঘর্ষ ও মারামারিতে উত্তেজনা রায়গঞ্জের পানিশালা টোলপ্লাজা এলাকায়। ঘটনায় দু’পক্ষের চার জন গুরুতর আহত হন। উত্তর দিনাজপুর বাস ও মিনিবাস ওনার্স ওয়েলফেয়ার অ্যাসোসিয়েশনের সম্পাদক প্লাবন প্রামাণিকের অভিযোগ, রাতে হঠাৎই তাঁদের না জানিয়ে খুলে দেওয়া হয় টোল প্লাজা। এরপর থেকে গাড়ি ওই টোল প্লাজা অতিক্রম করতে গেলে তাদের কাছ থেকে টোল চাওয়া হয়। তারই প্রতিবাদ করতে গেলে টোলপ্লাজার কর্মীরা তাঁদের ওপর চড়াও হয় এবং মারধর করে বলে অভিযোগ। এই ঘটনায় তাঁদের সংগঠনের তিন জন আহত হন বলে জানান তিনি।

অন্যদিকে পাল্টা বাস ও মিনিবাস ওনার্স ওয়েলফেয়ার অ্যাসোসিয়েশনের বিরুদ্ধে মারধরের অভিযোগ করেছে টোল প্লাজার কর্মীরা। তাঁদের অভিযোগ, হঠাৎই বাস ও মিনিবাস ওনার্স ওয়েলফেয়ার অ্যাসোসিয়েশনের লোকজন দলবল নিয়ে পরিকল্পিত ভাবে তাদের ওপর আক্রমণ করেন। এই ঘটনায় তাঁদের একজন কর্মী আহত হন বলে জানতে পারা যাচ্ছে। দু’পক্ষের এই সংঘর্ষের ঘটনা সামাল দিতে ছুটে আসে রায়গঞ্জ থানার বিশাল বাহিনী। আহতদের রায়গঞ্জ মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। এই ঘটনায় শনিবার থেকে অনির্দিষ্ট কালের জন্য ধর্মঘটের ডাক দিয়েছে বাস ও মিনিবাস ওনার্স ওয়েলফেয়ার অ্যাসোসিয়েশন।