Raigunj Medical College: নিয়ন্ত্রণ হারিয়ে লরির পিছনে ধাক্কা পুলকারের, আহত কয়েকজন পড়ুয়া

Raigunj: উত্তর দিনাজপুরের চোপড়া থানার তিনমাইল সংলগ্ন এলাকায় ৩১নং জাতীয় সড়কের ঘটনা। জানা গিয়েছে, বুধবার চোপড়া থেকে পড়ুয়াদের নিয়ে পুলকারটি বিধাননগরের সেন্ট পলস্ ইংলিশ মিডিয়াম স্কুলের উদ্দেশে যাচ্ছিল।

Raigunj Medical College: নিয়ন্ত্রণ হারিয়ে লরির পিছনে ধাক্কা পুলকারের, আহত কয়েকজন পড়ুয়া
দুর্ঘটনার কবলে পুলকার (নিজস্ব ছবি)
TV9 Bangla Digital

| Edited By: অবন্তিকা প্রামাণিক

Jul 27, 2022 | 12:02 PM

রায়গঞ্জ: দুর্ঘটনার কবলে স্কুল পড়ুয়া বোঝাই পুলকার। সামনে থাকা লরির পিছনে ধাক্কা। গোটা ঘটনায় গুরুতর জখম কয়েকজন স্কুল পড়ুয়া। আহত চালক সহ মহিলা কেয়ারটেকারও।

উত্তর দিনাজপুরের চোপড়া থানার তিনমাইল সংলগ্ন এলাকায় ৩১নং জাতীয় সড়কের ঘটনা। জানা গিয়েছে, বুধবার চোপড়া থেকে পড়ুয়াদের নিয়ে পুলকারটি বিধাননগরের সেন্ট পলস্ ইংলিশ মিডিয়াম স্কুলের উদ্দেশে যাচ্ছিল। গাড়িটিতে ১১ জন পড়ুয়া ছিলেন। চালকের পাশের সিটে ছিলেন স্কুলেরই একজন মহিলা কেয়ারটেকার।

এই খবরটিও পড়ুন

জাতীয় সড়ক দিয়ে যাওয়ার সময় সামনে থাকা একটি লরি আচমকাই ব্রেক কষায় পুলকারটি নিয়ন্ত্রণ হরায়। সোজা গিয়ে লরির পিছনে সজোরে ধাক্কা মারে। এর জেরেই দুমড়ে-মুচড়ে যায় পুলকারটি। আহত হয় গাড়িতে থাকা প্রত্যেকেই। স্থানীয়রা তাঁদের উদ্ধার করে চোপড়ার দলুয়া স্বাস্থ্যকেন্দ্রে নিয়ে গেলে চালক ও মহিলা কেয়ারটেকার ও ৯ জন পড়ুয়া গুরুতর যখম হওয়ায় তাদের উত্তরবঙ্গ মেডিক্যালে স্থানান্তরিত করা হয়েছে। ঘটনাকে কেন্দ্র করে তীব্র চাঞ্চল্য ছড়িয়েছে। ঘটনাস্থলে পুলিশ পৌঁছেছে। চলছে উদ্ধারকাজ। এই বিষয়ে স্থানীয় এক বাসিন্দা বলেন, ‘এখানে যখন আমি আসলাম বাচ্চাগুলো আহত ছিল। রক্তাক্ত অবস্থায় পড়েছিল অনেকে। ওরা প্রত্যেকে স্কুলে যাচ্ছিল। ভিতরে প্রায় ন’জনের মতো বাচ্চা ছিল।’

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla