ভিডিয়ো: ২৫ হাজার ভোল্টের ইলেকট্রিক খুঁটিতে চেপে তাণ্ডব সাধুর

প্রায় ১৫ ফুট উঁচু ওই খুঁটিতে ওই সাধু কখন কীভাবে চড়লেন তা কেউ দেখেননি। কিন্তু ওই সাধুকে খুঁটির অমন মাথায় চড়তে দেখার পরই সকলেই তাঁকে অনুরোধ করেন ওখান থেকে নেমে আসতে। কিন্তু কাকস্যপরিবেদনা!

ভিডিয়ো: ২৫ হাজার ভোল্টের ইলেকট্রিক খুঁটিতে চেপে তাণ্ডব সাধুর
নিজস্ব চিত্র
Follow Us:
| Updated on: Feb 09, 2021 | 3:13 PM

পুরুলিয়া: সকাল ১০ টার ঝালদা স্টেশন। মঙ্গলবার, ব্যস্ততার মধ্যেই সবার অলক্ষ্যে রেলের হাইভোল্টেজ ওভারহেড লাইনের খুঁটিতে চেপে উঠে পড়েন সাধুর (Saint) পোশাক পরা এক ব্যক্তি। সেখান থেকেই চিৎকার করতে থাকেন। সাধুর আজব কীর্তিতে মুহূর্তেই ভিড় জমে যায় স্টেশন চত্বরে।

স্থানীয়রা জানিয়েছেন, প্রায় ১৫ ফুট উঁচু ওই খুঁটিতে ওই সাধু কখন কীভাবে চড়লেন তা কেউ দেখেননি। কিন্তু ওই সাধুকে খুঁটির অমন মাথায় চড়তে দেখার পরই সকলেই তাঁকে অনুরোধ করেন ওখান থেকে নেমে আসতে। কিন্তু কাকস্যপরিবেদনা! সাধু নেমে আসেননি। সাধুর (Saint) প্রাণ বাঁচাতে তৎপর স্থানীয়রা তখন স্টেশন কর্তৃপক্ষ ও আরপিএফকে খবর দেন।

আরও পড়ুন: ছাত্রীকে নিয়ে বাইকে ঘুরেছিলেন, রাতে বাড়িতে চড়াও প্রতিবেশীরা, ছাদ থেকে ঝাঁপ শিক্ষকের…রহস্য কোথায়?

আরপিএফ সূত্রে খবর, খুঁটির মাঝেমাঝে বেশ কয়েকটি ফাঁক আছে। তাতে চড়েই ওপরে উঠে যান ওই সাধু (Saint)। আধঘণ্টার চেষ্টায় তাঁকে নামানো হয়। পুলিশের প্রাথমিক অনুমান, ওই সাধু মানসিক ভারসাম্যহীন। তিনি কোথা থেকে এসেছেন তা খতিয়ে দেখছে পুলিশ।

জানা গিয়েছে, এক একটি ওভারহেড খুঁটি প্রায় ২৫ হাজার ভোল্টের বিদ্যুৎবাহী। সেই খুঁটিতে চড়া তো দূর, তার কাছাকাছি যাওয়াও জীবনের ঝুঁকি নেওয়া। মঙ্গলবার সকালের এই ঘটনায় বড় সড় দুর্ঘটনা হতে পারত বলে মনে করছেন রেল কর্তৃপক্ষ। রেল চলাচলে কোনও সমস্যা না হলেও ভবিষ্যতে যাত্রীদের সুরক্ষায় আরও কড়া নজরদারি চালানো হবে বলে জানানো হয়েছে ঝালদা রেল কর্তৃপক্ষের তরফে।