Bangladesh News: বিয়ে করে বিপাকে! গ্রামের এক ব্যক্তিকে নিমন্ত্রণ না করার মাশুল দিল যুবক

Bangladesh News: জুনেদ ইউসুফের বাড়িতে আশ্রয় নিতেই সিরাজ ও তাঁর সমর্থকরা ইউসুফের বাড়িতে দেদার ভাঙচুর চালিয়েছে বলেই পুলিশ সূত্রে জানা গিয়েছে।

Bangladesh News: বিয়ে করে বিপাকে! গ্রামের এক ব্যক্তিকে নিমন্ত্রণ না করার মাশুল দিল যুবক
ছবি: ঢাকা ট্রিবিউন
Follow Us:
| Edited By: | Updated on: Jul 16, 2022 | 3:20 PM

ফরিদপুর: বিবাহ আনন্দের অনুষ্ঠান। বিয়েতে আত্মীয় স্বজন থেকে শুরু করে পাড়া-পড়শি সকলকেই নিমন্ত্রণ করা চল রয়েছে। কিন্তু বিয়ে করার যে এত বড় কাল হবে, তা বুঝে উঠতে পারেননি জুনেদ মোল্লা নামের বাংলাদেশের এই যুবক। ফরিদপুরের পাইককান্দী গ্রাম নিবাসী ওই যুবকের বিয়েকে কেন্দ্র করে শুক্রবার ধুন্ধুমার পরিস্থিতি তৈরি হয়েছিল। স্থানীয় বাসিন্দাদের সূত্রে জানা গিয়েছে, মঙ্গলবার ওই যুবকের বিয়ে হয়েছিল। বিয়ের অনুষ্ঠানে গ্রামের মাতব্বর সিরাজ মোল্লাকে আমন্ত্রণ জানাননি জুনেদ। সেই কারণে শুক্রবার সদলবলে জুনেদের ওপর হামলা করেন সিরাজ। তাঁকে মারধর করতে শুরু করা হয়েছিল। প্রাণ বাঁচাতে দৌড়ে গ্রামের বাসিন্দা ইউসুফ মোল্লার বাড়িতে আশ্রয় নিয়েছিলেন জুনেদ। গ্রামের সিরাজের প্রতিপক্ষ হিসেবে পরিচিত ইউসুফ।

জুনেদ ইউসুফের বাড়িতে আশ্রয় নিতেই সিরাজ ও তাঁর সমর্থকরা ইউসুফের বাড়িতে দেদার ভাঙচুর চালিয়েছে বলেই পুলিশ সূত্রে জানা গিয়েছে। হামলা খবর পেয়েই সেখানে এসে উপস্থিত হয়েছিল ইউসুফের সমর্থকরা। দুপক্ষের মধ্যে ব্যাপক সংঘর্ষে ২৫ জন আহত হয়েছে বলেই জানা গিয়েছে। পুলিশ জানিয়েছে, স্থানীয় বাসিন্দাদের থেকে তারা জানতে পেরেছে, অস্ত্রশস্ত্র নিয়ে দু’দল সমর্থক একে অপরকে মারধর করে। প্রায় ১ ঘণ্টারও বেশি সময় ধরে এই সংঘর্ষ চলেছিল। এই সংঘর্ষের ঘটনায় আহতদের ফরিদপুরের বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতাল ও নগরকান্দা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছিল। সংঘর্ষের ঘটনায় দু’পক্ষের বেশ কয়েকজন সমর্থক গুরুতর আহত হয়েছিলেন বলেই জানা গিয়েছে।

সংঘর্ষের ঘটনায় নগরকান্দা থানার অফিসার ইন চার্জ মহম্মদ হাবিল হোসেন জানিয়েছেন, গ্রামের বাসিন্দাদের মারফত পুলিশের কাছে খবর গিয়েছিল। খবর পাওয়া মাত্রই ঘটনাস্থলে বিশাল পুলিশ বাহিনী উপস্থিত হয়েছিল। পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে এনেছিল। এই সংঘর্ষের ঘটনায় গ্রামে আতঙ্কের পরিবেশ তৈরি হয়েছে। গ্রামে ইতিমধ্যেই পুলিশ মোতায়েন করা হয়েছে।