Bangladesh News: দাদুর টোটো চড়ে মায়ের সঙ্গে বাড়ি ফিরছিল দুধের শিশু, এমন পরিণতি হবে, ভাবেনি কেউ…

Rail Accident: স্থানীয় প্রশাসন জানিয়েছে, আজ দুপুর বেলা নাগাদ কালিহাতীর হাতিয়ায় মেয়ের শ্বশুরবাড়ি থেকে মেয়ে ও নাতিকে নিয়ে নিজের বাড়িতে ফিরছিলেন তায়েবুল।

Bangladesh News: দাদুর টোটো চড়ে মায়ের সঙ্গে বাড়ি ফিরছিল দুধের শিশু, এমন পরিণতি হবে, ভাবেনি কেউ...
ছবি: সংবাদ সংস্থা
Follow Us:
| Edited By: | Updated on: Apr 11, 2022 | 4:59 PM

টাঙ্গাইল: মানুষের জীবনে দুর্ঘটনা কখন নেমে আসে, তাই কেউ বলতে পারে না। অনেক সময় পরিস্থিতি এমন হয় যেখানে দুর্ঘটনার কোনও সম্ভাবনা না থাকলেও এমন ঘটনা ঘটে যাতে মারাত্মক অবস্থা তৈরি হয়। বাংলাদেশের (Bangladesh) টাঙ্গাইলে এমনই এক মারাত্মক ঘটনা ঘটেছে, যা দেখে অনেকেই অবাক হয়ে গিয়েছেন। টাঙ্গাইলের কালিহাতী উপজেলায় ট্রেনের ধাক্কায় শিশুসহ একই পরিবারের তিনজনের মৃত্যু হয়েছে। আজ, সোমবার দুপুররে দিকে এই মারাত্মক দুর্ঘটনাটি (Train Accident) ঘটে। স্থানীয় সূত্রে জানা গিয়েছে, হাতিয়া এলাকার বঙ্গবন্ধু সেতু রেলপথে এলাকাই এই ঘটনাটি ঘটেছে। এই ঘটনায়ম মহম্মদ তায়েবুল হোসেন ও তারঁ কন্যা তাহমিনা বেগমের পাশাপাশি তাহমিনার ছোট শিশুরও মৃত্যু হয়েছে বলেই জানা গিয়েছে।

স্থানীয় প্রশাসন জানিয়েছে, আজ দুপুর বেলা নাগাদ কালিহাতীর হাতিয়ায় মেয়ের শ্বশুরবাড়ি থেকে মেয়ে ও নাতিকে নিয়ে নিজের বাড়িতে ফিরছিলেন তায়েবুল। পেশায় তাহেবুল টোটো চালক। মেয়ে ও নাতনিকে নিয়ে আসতে সেই নিজের টোটো নিয়েই গিয়েছিলেন এবং নিজে চালিয়ে বাড়িতে ফিরছিলেন। হাতিয়া এলাকায় রেললাইন পার হয়ে অন্যদিকে যাওয়ার কথা ছিল। রেল লাইন পারাপারের সময়ই ঘটে বিপত্তি। ঢাকার দিক থেকে আসা জামালপুর এক্সপ্রেসের সঙ্গে টোটোর মুখোমুখি সংঘর্ষ হয়। দুর্ঘটনায় টোটোটি একেবারে দুমড়ে মুচড়ে গিয়েছিল। ঘটনাস্থলেই টোটো চালত তায়েবুল এবং ১৪ মাসের শিশুটির মৃত্যু হয়। গুরুতর আহত অবস্থায় তাহমিনাকে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে নিয়ে যাওয়ার সময় পথেই তাঁর মৃত্যু হয়েছে বলেই জানা গিয়েছে।

ঘটনার খবর পেয়ে ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে আসে। ফায়ার সার্ভিস দলে প্রধান মোস্তাফিজুর রহমান সাংবাদিকদের জানিয়েছেন, ওই রেল ক্রসিংয়ে কোনও রক্ষী ছিল না। ট্রেন আসার সময় টোটোটি লাইন পারাপার হওয়ার চেষ্টা করে তখনই দুর্ঘটনা ঘটে। টাঙ্গাইল রেলওয়ে পুলিশের আধিকারিক সাইফুল ইসলাম জানিয়েছেন, দুর্ঘটনায় নিহতদের মৃতদেহ পুলিশের হেফাজতে রয়েছে। আইনি প্রক্রিয়া শেষে পরিবারের হাতে দেহ তুলে দেওয়া হবে।

আরও পড়ুন Imran Khan : গদি হারিয়েও ধার কমেনি, ন্যাশনাল অ্যাসেম্বলির অধিবেশন বয়কটের ডাক পিটিআই-র