Carjacker Attack: মহিলা মুখে ঘুষি মেরে গাড়ি নিয়ে পালিয়েছিল দুষ্কৃতী, পথেই সব শেষ, বৃথা হয়ে গেল চুরি

Car Crash: প্রৌঢ়াকে মেরে গাড়ি চুরি করে পালাতে সক্ষম হলেও শেষরক্ষা হয়নি ওই দুষ্কৃতীর। কিছুক্ষণ পরে ওই পেট্রোল পাম্প থেকে কিছু দূরেই দেখা যায় গাড়ি নিয়ে পালানোর সময় ওই দুষ্কৃতী দুর্ঘটনার মুখে পড়ে প্রাণ হারিয়েছেন।

Carjacker Attack: মহিলা মুখে ঘুষি মেরে গাড়ি নিয়ে পালিয়েছিল দুষ্কৃতী, পথেই সব শেষ, বৃথা হয়ে গেল চুরি
ছবি: সংবাদ সংস্থা
Follow Us:
| Edited By: | Updated on: Apr 20, 2022 | 8:35 PM

ওয়াশিংটন: গাড়ি চুরি করার জন্য আমেরিকার ৭২ বছর বয়সী এক প্রৌঢ়া মারাত্মকভাবে আক্রমণ করেছিলেন এক মহিলা। যে ব্যক্তি গাড়ি চুরি করেছিলেন, আজ তাঁকে মৃত অবস্থায় পাওয়া গিয়েছে। গত সপ্তাহে সান অ্যান্টোনিওতে গাড়ি চুরির এই ঘটনা ঘটেছিল বলেই জানা গিয়েছে। চুরি করা ওই গাড়িটি চালাতে গিয়ে দুর্ঘটনা ঘটিয়েছে ওই অসাধু ব্যক্তি। মঙ্গলবার শার্লিন হার্নান্দেজ নামে ৭২ বছর বয়সী ওই প্রৌঢ়া ঠান্ডা পানীয় কেনার জন্য গ্যাস স্টেশনে যাচ্ছিলেন। সেই সময়ই ওই দুষ্কৃতী ওই মহিলাকে আক্রমণ করেন। মহিলার হাত থেকে গাড়ির চাবি কেড়ে নেওয়ার জন্য ওই দুষ্কৃতী মহিলার বয়সের কথা না ভেবেই তাঁর মুখে নির্মমভাবে আঘাত করেছিল। স্থানীয় ৩ জন ব্যক্তি ওই মহিলার সাহায্যার্থে এগিয়ে এলেও কোনও রকমভাবে দুর্বৃত্ত গাড়ি নিয়ে সেখান থেকে চম্পট দিতে সক্ষম হয়।

প্রৌঢ়াকে মেরে গাড়ি চুরি করে পালাতে সক্ষম হলেও শেষরক্ষা হয়নি ওই দুষ্কৃতীর। কিছুক্ষণ পরে ওই পেট্রোল পাম্প থেকে কিছু দূরেই দেখা যায় গাড়ি নিয়ে পালানোর সময় ওই দুষ্কৃতী দুর্ঘটনার মুখে পড়ে প্রাণ হারিয়েছেন। ওই চোরকে গাড়ির ভিতরেই মৃত অবস্থায় পাওয়া গিয়েছিল। এই প্রসঙ্গে শার্লিন হার্নান্দেজ নামের ওই মহিলা এক সংবাদমাধ্যমকে বলেন, “অনেকেই বলে কর্মফল মারাত্মক। আপনি যা করবেন তার ফল আপনাকে পেতেই হবে। তবে ও দুষ্কৃতী মারা যাওয়াতে আমি দুঃখিত।” প্রৌঢ়া জানিয়েছে তিনি মুখে আঘাত পেয়েছেন, ধীরে ধীরে তিনি সেরে উঠছেন। তাঁর গাড়ি না থাকায় তিনি কাজে যেতে পারবেন না বলেও জানিয়েছেন। শার্লিন হার্নান্দেজের প্রতিবেশিরা ঘটনার কথা জানার সঙ্গে অনলাইনে ওই মহিলার গাড়ি কেনার জন্য টাকা তুলছেন। ৫ হাজার মার্কিন ডলার তোলার লক্ষ্যমাত্রা নিয়ে নামলেও ইতিমধ্যেই তারা ২৮ হাজার মার্কিন ডলার তুলেছেন।

আরও পড়ুন Bangladesh News: ‘তোমাকে না পেলে আমি আত্মহত্যা করব’, এই কথা বলে গৃহবধুর সঙ্গে সাংবাদিক করলেন জঘন্য কাজ