Bangladesh News: ‘ও আমাদের শিকার নয়’, অচেতন ছাত্রীর পাশ থেকে মিলল ছোট্ট চিরকুট

Bangladesh News: বাংলাদেশের সিলেট থেকে উদ্ধার অচেতন অবস্থায় কলেজ পড়ুয়া। তাঁর পাশ থেকে মিলেছে একটি চিরকুটও।

Bangladesh News: 'ও আমাদের শিকার নয়', অচেতন ছাত্রীর পাশ থেকে মিলল ছোট্ট চিরকুট
গ্রাফিক্স সৌজন্যে : অভীক দেবনাথ
Follow Us:
| Edited By: | Updated on: Nov 28, 2022 | 9:17 PM

ঢাকা: বাংলাদেশের সিলেটে এক কলেজ ছাত্রীকে অচেতন অবস্থায় উদ্ধার করল পুলিশ। বাংলাদেশের স্থানীয় সংবাদ মাধ্যম প্রথম আলোর প্রতিবেদন অনুযায়ী, আজ সোমবার বেলা ১২ টা নাগাদ তাঁকে উদ্ধার করা হয়। উদ্ধার করার সময় তাঁর কোনও জ্ঞান ছিল না। তবে রোমাঞ্চকর বিষয় হল, ওই কলেজ পড়ুয়ার পাশ থেকে মিলেছে একটি ছোট্ট চিরকুটও। দোমড়ানো, মোচড়ানো অবস্থায় একটি টিস্যু। সেই চিরকুটে লেখা, ‘ও আমাদের শিকার নয়।’ ওই কলেজ ছাত্রীকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছিল।

স্থানীয় সংবাদ মাধ্যমের প্রতিবেদন অনুযায়ী, সিলেটের এমসি কলেজের ছাত্রী তিনি। তাঁকে এদিন অচেতন অবস্থায় উদ্ধার করে হাসপাতালে ভর্তি করে পুলিশ। পরে হাসপাতালেই জ্ঞান ফেরে তাঁর। জানা গিয়েছে, আজ কলেজের পরীক্ষা দেওয়ার জন্য আজ সকালে বাড়ি থেকে বেরিয়েছিলেন ওই ছাত্রী। তারপর একটি অটো রিক্সায় ওঠেন তিনি। সেখানে তাঁর দু’পাশে আরও দু’জন মহিলা ছিলেন। তারপর হাসপাতালে জ্ঞান ফেরে তাঁর। মাঝে আর কিছু মনে নেই বলে সেই ছাত্রী জানিয়েছেন। তবে তাঁর কোনও জিনিস হারায়নি বলেও জানিয়েছেন তিনি।

জানা গিয়েছে, সিলেটেরে একটি রেস্তোরাঁর সামনে ওই ছাত্রীকে দেখতে পান স্থানীয় ব্যক্তিরা। তারপর তাঁরা পুলিশে খবর দেন। খবর পাওয়ার পর তাঁকে উদ্ধারে যায় পুলিশ। কলেজ ছাত্রীর কাছ থেকে একটি রেজিস্ট্রেশন কার্ডও উদ্ধার করা হয়েছে। আর সেই রেজিস্ট্রেশন কার্ড রাখার ফাইল থেকেই মিলেছে একটি চিরকুট। সেই চিরকুটে লেখা রয়েছে, ‘ও আমাদের শিকার নয়। আমাদের গাড়িকে সিগন্যাল দেওয়ায় আমরা তাঁকে গাড়িতে তুলতে বাধ্য হয়েছিল। কোনও ভাল মানুষ পারলে ওকে পৌঁছিয়ে দিও।’