Bangladesh News: মায়ের কোল থেকে সন্তানকে নিয়ে বেরিয়ে গেলেন বাবা, ফিরলেন খালি হাতে

Bangladesh News: নিজের সদ্যোজাত শিশুকে নিয়ে বাড়ি থেকে বেরোলেন বাবা। ২৪ হাজার টাকার বিনিময়ে নিজের সন্তানকে বেচে দিলেন বাবা।

Bangladesh News: মায়ের কোল থেকে সন্তানকে নিয়ে বেরিয়ে গেলেন বাবা, ফিরলেন খালি হাতে
প্রতীকী ছবি
Follow Us:
| Edited By: | Updated on: Nov 21, 2022 | 9:28 PM

ঢাকা: টাকার জন্য নিজের দুধের সন্তানকেই বেচে দিলেন বাবা! বর্তমানে চারিদিকে যেসব ঘটনার কথা শোনা যাচ্ছে তাতে এই ঘটনায় চমকানোর মত কিছু নেই। প্রেমিকাকে খুন করে তাঁর দেহের ৩৫ টুকরো থেকে শুরু করে, বাড়িতে না বলে ঘুরতে যাওয়ায় বাবার হাতে মেয়ের খুনের মতো পাশবিক ঘটনা সংবাদ শিরোনামে জায়গা করে নিয়েছে সম্প্রতি। এবার নিজের সন্তানকেই বেচে দিলেন বাবা। বাংলাদেশের (Bangladesh) রাজশাহীর ঘটনা।

মিথ্যে বলে হাসপাতালে নিয়ে যান শিশুর বাবা। বাংলাদের স্থানীয় সংবাদ মাধ্যম প্রথম আলো সূত্রে জানা গিয়েছে, হাসপাতালে ভর্তি করতে হবে বলে মায়ের কোল থেকে নিয়ে যান বাবা রহিদুল ইসলাম। তবে তিনি বাড়ি ফিরলেন খালি হাতে। দুধের সন্তানকে কাছে না পেয়ে জিজ্ঞাস্য চোখে তাকিয়ে থাকেন স্ত্রী জান্নাতুন। স্ত্রী-র প্রশ্নে রহিদুল বলেন, তাঁদের সন্তান মারা গিয়েছে এবং তিনি কবর দিয়ে এসেছেন। তবে স্বামীর এই কথা মানতে নারাজ মা। তাই তিনি কবর দেখার আবদার করেন। তবে কবর দেখাতে পারেননি বাবা।

রহিদুল কবর দেখাতে না পারায় জান্নাতুনের মনে সন্দেহ জাগে। তিনি ও এলাকাবাসী মিলে সবাই রহিদুলকে চেপে ধরতেই সত্যি কথা বলে ফেলেন তিনি। রহিদুল জানিয়েছেন, ২৪ হাজার টাকায় নিজের সন্তানকে বিক্রি করেছেন তিনি। আর এই ঘটনার ১০ দিন পর রাজশাহীর কাঁকনহাট এলাকা থেকে এই সদ্যোজাতকে উদ্ধার করেছে পুলিশ। তারপর ফিরিয়ে দেওয়া হয়েছে মায়ের কোলেই। আর আজই পুলিশ আটক করে থানায় নিয়ে গিয়েছে রহিদুলকে।