Bizzare News: একটি বাই সাইকেলে সওয়ার চালক-সহ ৯ শিশু, কীভাবে? দেখুন ভিডিয়ো

Bizzare News: একটি বাই সাইকেলের আরোহী এক ব্যক্তি সহ ৯ শিশু। টুইটারে ভিডিয়োটি ভাইরাল হতেই নেটিজেনদের কটাক্ষ, এই ঘটনা ক্রমবর্ধমান জনসংখ্যার অন্যতম দৃষ্টান্ত।

Bizzare News: একটি বাই সাইকেলে সওয়ার চালক-সহ ৯ শিশু, কীভাবে? দেখুন ভিডিয়ো
ছবি সৌজন্যে: টুইটার
TV9 Bangla Digital

| Edited By: অঙ্কিতা পাল

Nov 21, 2022 | 12:13 PM

এও সম্ভব! একটি বাই সাইকেলের আরোহী ১০ জন। এর মধ্যে অবশ্য ৯ জনই শিশু। যদিও শিশু হলেও একসঙ্গে ১০ জনের একটি বাই সাইকেলের আরোহী হওয়ার ঘটনা অকল্পনীয়। তবে বাস্তবে এমনই ঘটনার ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় প্রকাশিত হয়েছে। আর ‘এটি বিশ্বে ৮০০ কোটি জনসংখ্যার অন্যতম নজির’ শিরোনাম দিয়ে টুইটারে ভিডিয়োটি পোস্ট করেছেন জাইকি যাদব নামে জনৈক এক ব্যক্তি।

১০ জন একসঙ্গে কী ভাবে একটি বাই সাইকেলের আরোহী হলেন?

ভিডিয়োটিতে দেখা যাচ্ছে, সাইকেলের চালকের আসনে বসে রয়েছেন এক ব্যক্তি। আর তাঁর পিছনে অর্থাৎ সাইকেলের পিছনের সিটে বসে রয়েছে ৩ শিশু। তাদের উপর দাঁড়িয়ে রয়েছে একজন। সে ওই ব্যক্তির কাঁধ ধরে রয়েছে। সাইকেলের সামনে রডের উপর বসে রয়েছে ২ শিশু। সপ্তম শিশুটি বসেছে সাইকেলের সামনের চাকার মটগার্ডের উপর। আর বাকি দুজন বসেছে ওই ব্যক্তির দুই কাঁধের উপর। শিশুগুলির বয়স ৪-৫ বছরের উপর বলেই প্রাথমিকভাবে দেখে মনে হচ্ছে।

গত মঙ্গলবার টুইটারে এই ভিডিয়োটি শেয়ার হওয়ার পর সেটি ভাইরাল হতে সময় লাগেনি। গত পাঁচদিনেই ২ লক্ষের বেশি ভিউয়ার্স হয়েছে। ৭ হাজারের উপর লাইক পড়েছে। আর রয়েছে অজস্র মন্তব্য। একটি বাই সাইকেলে ১০ জনের সওয়ার হওয়ার ঘটনাটি ঠিক কোন জায়গার তা ভিডিয়োটির কোথাও উল্লেখ করা নেই। তবে এটি কোনও একটি গ্রামের ঘটনা বলে ভিডিয়োটিতেই বোঝা যাচ্ছে।

এই ঘটনা ক্রমবর্ধমান জনসংখ্যার অন্যতম দৃষ্টান্ত বলে কটাক্ষ করেছেন নেটিজেনদের অনেকেই। যদিও এর পালটা জবাব দিয়ে নেটিজেনদের অনেকেই বলেছেন, ৯ শিশু ওই ব্যক্তির নিজের সন্তান নাও হতে পারে। আবার অনেকের মতে, হয়ত কোনও গণপরিবহণ নেই। সেজন্যই এভাবে একসঙ্গে এতগুলি শিশুকে একটি সাইকেলে নিয়ে সওয়ার হতে হয়েছে। নেটিজেনদের অনেকেই ৯ শিশুকে সাইকেলে বসিয়ে সাইকেল চালানোর জন্য ওই ব্যক্তিকে বাহবা জানিয়েছেন। আবার আরেক নেটিজেন লিখেছেন, “ওই বাই সাইকেল এবং টায়ার কোম্পানির বিষয়ে আমি বেশি আগ্রহী।”

Latest News Updates

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla