সঙ্গ দেয়নি দেশ, ট্রাম্পকে পাশ কাটিয়ে গেলেন তাঁর স্ত্রীও!

আমেরিকাবাসীর রায় গিয়েছে তাঁর বিপক্ষে। এবার ডোনাল্ড ট্রাম্পকে পাশ কাটিয়ে গেলেন তাঁর স্ত্রী মেলানিয়া ট্রাম্পও।

সঙ্গ দেয়নি দেশ, ট্রাম্পকে পাশ কাটিয়ে গেলেন তাঁর স্ত্রীও!
ফাইল চিত্র
সুমন মহাপাত্র

|

Jan 22, 2021 | 5:31 PM

ওয়াশিংটন: হোয়াইট হাউস ছাড়তে হয়েছে ডোনাল্ড ট্রাম্পকে (Donald trump)। মসনদে বসেছেন আমেরিকার নতুন প্রেসিডেন্ট জো বাইডেন। ট্রাম্প দম্পতি এখন থাকছেন ফ্লোরিডার পাম বিচের মার-এ-লাগো রিসর্টে। নির্বাচনে রেকর্ড ভোটে হারার পরও পরাজয় স্বীকার করতে চাননি ট্রাম্প। কিন্তু অবশেষে হার মানতে হয়েছে তাঁকে। আমেরিকাবাসীর রায় গিয়েছে তাঁর বিপক্ষে। এবার ডোনাল্ড ট্রাম্পকে পাশ কাটিয়ে গেলেন তাঁর স্ত্রী মেলানিয়া ট্রাম্পও।

মাঝে মাঝেই ভাইরাল হন ট্রাম্প দম্পতি। নেট জগতে আগে ভাইরাল হয়েছিল মেলানিয়ার সঙ্গে কানাডার প্রধানমন্ত্রী জাস্টিন ট্রুডোর ভিডিয়ো। এখন নতুন একটি ভিডিয়োয় দেখা যাচ্ছে চিত্র সাংবাদিকদের সামনে সমহিমায় ট্রাম্প দাঁড়ালেও, গটগট করে হেঁটে বেরিয়ে গেলেন মেলানিয়া। আর সেই ভিডিয়ো রীতিমত ভাইরাল। হোয়াইট হাউস থেকে ফ্লোরিডা উড়ে যাওয়ার পর পাম বিচে ঘটেছে এই ঘটনা।

এই ঘটনার পরিপ্রেক্ষিতে টুইটারও রীতিমতো সরগরম। টুইটারে একজন নেটিজেন লিখেছেন, তিনি বাজি ধরতে পারেন যে ৬ মাসের মধ্যে বিচ্ছেদ হবে ট্রাম্প-মেলানিয়ার। এসেছে এহেন অনেক প্রতিক্রিয়াই। তবে নির্বাচনের ফল আসার একেবারে পরপরই জোর জল্পনা উঠেছিল ট্রাম্প দম্পতির বিচ্ছেদ নিয়ে। তবে ট্রাম্প বা মেলানিয়া, কেউই এবিষয়ে এখনও কোনও মন্তব্য করেননি।

আরও পড়ুন: কমলার হাতে নতুন মাত্রা পাবে ভারত-আমেরিকা সম্পর্ক, আশ্বাস সাদা বাড়ির

রিপাবলিকানদের অন্দরেও ক্রমাগত বৃদ্ধি পাচ্ছে ট্রাম্পকে নিয়ে ক্ষোভ। হাউসে তাঁর বিরুদ্ধে গিয়ে ইমপিচমেন্টের পক্ষে ভোট দিয়েছেন রিপাবলিকান নেতারাই। এমতাবস্থা ওয়াল স্ট্রিট জার্নালে একটি প্রতিবেদনে বলা হয়েছে, নতুন দল খুলতে পারেন প্রাক্তন প্রেসিডেন্ট। সেই দলের নাম হবে প্যাট্রিয়টিক পার্টি।

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla