Video : খুলে ফেললেন জামা, চলন্ত বিমানেই জানালায় লাথি যাত্রীর, দেখুন ভিডিয়ো

Video : পাকিস্তানের একটি আন্তর্জাতিক বিমানে অদ্ভুত আচরণ করলেন এক যাত্রী। নিজের শার্ট খুলে জানালায় লাথি মারলেন তিনি।

Video : খুলে ফেললেন জামা, চলন্ত বিমানেই জানালায় লাথি যাত্রীর, দেখুন ভিডিয়ো
ছবি সৌজন্যে : টুইটার
Follow Us:
| Edited By: | Updated on: Sep 19, 2022 | 5:03 PM

ইসলামাবাদ : পাকিস্তানের একটি আন্তর্জাতিক বিমানের মধ্যে হঠাৎ করেই অদ্ভুত ব্যবহার শুরু করলেন এক যুবক। নিজের যাবতীয় জিনিসপত্র বের করে রাখলেন নিজের আসনে। বিমানের জানালায় মারলেন লাথিও। তাঁর ব্যবহারে বাকি যাত্রীরা একপ্রকার শঙ্কিত হয়ে পড়লেন। ইতিমধ্যেই এই ভিডিয়ো ভাইরাল হয়ে গিয়েছে সোশ্যাল মিডিয়ায়।

পেশওয়ার-দুবাই PK-283 বিমান। পেশওয়ার থেকে দুবাই যাচ্ছিল ওই বিমান। কিন্তু সেই বিমানেই ঘটল অদ্ভুত ঘটনা। বিমানের সেই ভিডিয়ো সোশ্য়াল মিডিয়ায় ঘোরাফেরা করছে। সেই ভিডিয়োতে দেখা গিয়েছে, সকল যাত্রীরা যে যাঁর আসনেই ছিলেন বসে। কিন্তু তাদের মধ্যে একজনকে বিমানের মেঝেতে শুয়ে থাকতে দেখা যায়। তারপর তাঁকে নিজের যাবতীয় জিনিসপত্র বের করে নিজের আসনে রাখতে দেখা যায়। এমনকী তাঁকে পরনের শার্টও খুলে ফেলতে দেখা যায়।

তাঁকে সতর্ক করেন বিমান সেবকরা। তারপরই তিনি বিমান সেবকদের সঙ্গে বচসায় জড়ান। তার কিছুক্ষণ পরই তিনি রেগে গিয়ে বিমানের জানালায় লাথি মারেন। ভিডিয়োতে স্পষ্টই সেটা দেখা যায়। এদিকে তাঁকে এহেন আচরণ করতে দেখে বারবর বোঝাতে শোনা যায় বিমানসেবকদের। বিমান ক্রুদের বলতে শোনা গিয়েছে,করাচি থেকে বিমান ছাড়ার সময় ওই যাত্রী পুরোপুরি সুস্থ ছিলেন। ভিডিয়োতে তাঁকে বলতে শোনা যায়,’বিমান ছেড়ে আসার পরই তিনি এরকম করছেন। তিনি আমাদের এবং সকল যাত্রীদের বিরক্ত করছেন।’