Road Accident: মার্কিন মুলুকে মর্মান্তিক দুর্ঘটনায় মৃত্যু তিন ভারতীয় পড়ুয়ার

Road Accident in US: ভয়াবহ পথ দুর্ঘটনা ঘটল আমেরিকার পশ্চিম ম্যাসাচুসেটস শহরে। ঘটনায় আরও পাঁচজন গুরুতর আহত হয়েছেন। দুর্ঘটনার কারণ খতিয়ে দেখছে পুলিশ।

Road Accident: মার্কিন মুলুকে মর্মান্তিক দুর্ঘটনায় মৃত্যু তিন ভারতীয় পড়ুয়ার
প্রতীকী চিত্র
Follow Us:
| Edited By: | Updated on: Oct 28, 2022 | 11:09 AM

ম্যাসাচুসেটস: একটি গাড়ির সঙ্গে অন্য গাড়ির সংঘর্ষে দুর্ঘটনা ঘটল আমেরিকার পশ্চিম ম্যাসাচুসেটস শহরের রাস্তায়। ঘটনায় তিন ভারতীয় পড়ুয়ার মৃত্যু হয়েছে। মৃতদের নাম, প্রেম কুমার রেড্ডি গোদা (২৭), পাভানি গুল্লাপল্লি (২২) এবং সাই নরসিমা পাতামসেট্টি (২২)। ঘটনায় আহত হয়েছেন আরও অন্তত পাঁচজন। ভারতীয় দূতাবাসের তরফেও বিষয়টি নিয়ে খোঁজখবর নেওয়া হয়েছে বলে জানা যাচ্ছে।

ম্যাসাচুসেটস পুলিশ ঘটনার তদন্ত করছেন। কী কারণে এমন দুর্ঘটনা ঘটল, তা খতিয়ে দেখা হবে। স্থানীয় সময় ভোর সাড়ে ৫ টা নাগাদ ঘটনাটি ঘটে। একটি গাড়ি যাচ্ছিল উত্তর দিকে, আর একটি গাড়ি ছিল দক্ষিণমুখী। গাড়িতে আরও যাঁরা ছিলেন তাঁরা হলেন, ২৩ বছরের মনোজ রেড্ডি দোন্ডা, ২২ বছরের শ্রীধর রেড্ডি চিন্তাকুন্তা, ২৩ বছরের বিজিত রেড্ডি গুম্মালা ও বছর ২২-এর হিমা ইশ্বর্য সিদ্দিরেড্ডি। তাঁদের চিকিৎসার জন্য বার্কশায়ার মেডিক্যাল কলেজে নিয়ে যাওয়া হয়েছে।

স্থানীয় প্রশাসনের তরফ থেকে জানানো হয়েছে, প্রত্যেকেই ছিলেন কলেজ পড়ুয়া। ৬ জন পড়ুয়া ছিলেন নিউ হাভেন ইউনিভার্সিটিতে পাঠরত ও স্যাক্রেড হার্ট ইউনিভার্সিটির এক পড়ুয়া ছিলেন। এরা প্রত্যেকে একটি গাড়িতেই ছিলেন। আর অপর গাড়িতে ছিলেন শুধুমাত্র চালক। ৪৬ বছরের আর্মান্দো বাতিস্তা ক্রুজকেও হাসপাতালে ভর্তি করা হয়েছে। আহত ও মৃতদের পরিবারের সঙ্গে যোগাযোগ করা হয়েছে প্রশাসনের তরফ থেকে। ভারতীয় দূতাবাসেও জানানো হয়েছে ঘটনার কথা। মৃতদের দেহ ভারতে নিয়ে আসা হবে কি না, তা জানা যায়নি। তিনজন পড়ুয়ার এমন মর্মান্তিক পরিনতিতে শোকের ছায়া নেমে এসেছে সহপাঠীদের মধ্যে।