Bizarre: অন্তঃসত্ত্বার পর মহিলা জানতে পারলেন, স্বামী আসলে তাঁরই দাদা!

ওই মহিলার বিয়ে হয়েছে বছর খানেক আগে। স্বামীর সঙ্গে সুখেই সংসার করছেন তিনি। সম্প্রতি অন্তঃসত্ত্বাও হয়েছেন তিনি। এই সময়কালে তিনি জানতে পেরেছেন, যাকে বিয়ে করেছিলেন, তিনি আসলে তাঁর তুতো ভাই।

Bizarre: অন্তঃসত্ত্বার পর মহিলা জানতে পারলেন, স্বামী আসলে তাঁরই দাদা!
Follow Us:
| Edited By: | Updated on: Jan 23, 2023 | 6:46 AM

লন্ডন: বড় পরিবার হলে সম্পর্কের জটিলতাও বাড়ে। এর জেরে অনেক সময় পরিবারের লোকেদের সমস্যায় পড়তে হয়। বড় পরিবারের অংশ হওয়ায় এক মহিলার জীবনে কী সমস্যা হয়েছে তা সম্প্রতি জানিয়েছেন তিনি। একটি টিকটক ভিডিয়োয় সেই সমস্যা তুলে ধরেছেন তিনি। তুতো ভাই বোন মিলিয়ে তাঁদের পরিবার অনেক বড় বলে দাবি করেছেন তিনি। পরিবারের বিভিন্ন সদস্যরা বিভিন্ন জায়গায় থাকেন। কর্মব্যস্ততার জেরে একে অপরের সঙ্গে যোগাযোগও কমেছে অনেকটাই। এর জেরেই ঘটে গিয়েছে অনভিপ্রেত ঘটনা। ওই মহিলার বিয়ে হয়েছে বছর খানেক আগে। স্বামীর সঙ্গে সুখেই সংসার করছেন তিনি। সম্প্রতি অন্তঃসত্ত্বাও হয়েছেন তিনি। এই সময়কালে তিনি জানতে পেরেছেন, যাকে বিয়ে করেছিলেন, তিনি আসলে তাঁর তুতো ভাই। অন্তঃসত্ত্বাকালেই এ বিষয়টি তাঁর সামনে আসে। এর পরই বিষয়টি তিনি নেটিজেনদের সামনে তুলে ধরেছেন টিকটক ভিডিয়োর মাধ্যমে। তাঁর দাদু-দিদার ক্ষেত্রেও এ রকম ঘটনা ঘটেছিল বলেও দাবি করেছেন ওই মহিলা।

জানা গিয়েছে, ওই মহিলার নাম মার্সেলা হিল। নিজের বিয়ের ব্যাপারে তিনি বলেছেন, “জনসমক্ষে এ কথা আমি আগে কখনও জানায়নি। আমার স্বামী আমার তুতো দাদা। আমি গর্ভবতী হওয়ার পর আমাদের পরিবারের বিস্তারিত শাখা খুঁজছিলাম। তখনই আমি বুঝতে পারি আমার স্বামী আসলে আমার তুতো দাদা। আমার দাদু-দিদা যাঁরা, আমার স্বামীরও দাদু-দিদা তাঁরাই।”

এর পাশাপাশি তিনি জানিয়েছেন, তাঁদের দাদু-দিদাও ভাই বোন ছিলেন। এ নিয়ে মার্সেলা বলেছেন, “খুব মজার ঘটনা। আমাদের কোনও ধারণাওই ছিল না যে আমাদের দাদু-দিদা আসলে ভাই-বোন। দাদু-দিদার কাছে থেকে বিষয়টি প্রথম জানলাম। তারপর ফ্যামিলি ট্রি খুঁজতে গিয়ে দেখলাম, আমার স্বামীও আমার দাদা।” এই বিষয়টি টিকটকের মাধ্যমে নেটিজেনদের কাছে আসতেই শুরু হয়েছে আলোচনা। বিষয়টি নিয়ে বিভিন্ন রমক মজাও করেছেন তাঁরা। কেউ কেউ আবার জ্ঞানও দিয়েছেন ওই মহিলাকে।