ভূতের পোশাক পরে মজা করার মাশুল, গুলিতে নিহত মহিলা

Prank, Mexico স্থানীয় সূত্রে খবর, ১৫ অক্টোবর তারা এক ভৌতিক মহিলাকে (Ghostly Woman) ওই এলাকায় ঘুরে বেড়াতে দেখেন। তিনি নিজের সন্তানের নাম ধরে খোঁজ করছিলেন। গুলি লাগার ঠিক আগের মূহুর্তেই স্থানীয় একজন মৃত মহিলার ছবি তুলেছিলেন। ওই মহিলাকে দেখে স্থানীয়রা সকলেই খুব ভয় পেয়ে গিয়েছিলেন।

ভূতের পোশাক পরে মজা করার মাশুল, গুলিতে নিহত মহিলা
ছবি- প্রতীকী চিত্র
Follow Us:
| Edited By: | Updated on: Oct 23, 2021 | 2:28 PM

মেক্সিকো: ইউটিউব (Youtube) বা ফেসবুক (Facebook) খুললে মোবাইল স্ক্রিনে মাঝে মাঝেই ভেসে ওঠে নানা ধরনের ‘প্র্যাঙ্ক ভিডিয়ো’ (Prank Videos)। সাধারণত, নিছকই মজা করতেই এই ভিডিয়ো গুলি বাননো হয়ে থাকে। নানা ধরনের মজার ‘প্র্যাঙ্ক ভিডিয়ো’ সোশ্যাল মিডিয়াতে (Social Media) খুবই জনপ্রিয়। নেটিজেনরা এই ধরনের মজার ভিডিয়ো দেখতে খুবই পছন্দ করেন। একবার আপলোড হওয়া মাত্রই ঝড়ের গতিতে লাইক শেয়ারের বন্যা।

ভূত সেজে পথচারীদের বোকা বানানোর ভিডিয়ো হলে তো আর কোনও কথা নেই, হাস্যরসের স্বাদ চেটেপুটে নিতে নিমেষেই বন্ধুবান্ধবের সঙ্গে আমরা হোয়াটসআ্যাপেও (Whatsapp) ভিডিয়ো গুলি ভাগ করেনি। কিন্তু মজাও অনেক সময় গুরুতর আকার ধারণ করতে পারে। এমনই এক গুরুতর ঘটনার সাক্ষী মেক্সিকো (Mexico)। ভূত সেজে ভয় দেখাতে গিয়ে গুলিবিদ্ধ হয়ে নিহত হলেন এক মহিলা। নওয়াকসোট দে হুয়ারেজের (Nouakchott de Juarez) মরুভূমি এলাকায় ভূতের পোশাক পরে ও ভয়ঙ্কর রূপে সেজে পথাচারীদের ভয় দেখাচ্ছিলেন এক মহিলা। অনেকেই তাঁকে ভয় পেয়ে অশরীরি ভেবে প্রাণ ভয়ে ছুটে পালিয়েছেন। কিন্তু এক ব্যক্তি তাঁকে দেখতে পেয়েই ভূত ভেবে বন্দুক বের করে গুলি চালান। গুলিবিদ্ধ হয়েই মাটিতে লুটিয়ে পড়েন মহিলা।

স্থানীয় সংবাদ মাধ্যম সূত্রে জানা গিয়েছে এখনও নিহত মহিলার পরিচয় জানা সম্ভব হয়নি। পুলিশ মহিলার পরিচয় জানার চেষ্টা করছে। জানা গিয়েছে নিহত মহিলার বয়স ২০ থেকে ২৫ বছরের আশেপাশে। ল্যাটিন আমেরিকাতে (Latin America) প্রচলিত আছে লা ল্যরোনা (La Llorona) নামে এক মহিলা প্রেতাত্মা নিজের হারিয়ে যাওয়া সন্তানের খোঁজ করে রাস্তাঘাটে ঘুরে বেরান। নিহত মহিলার সাজ পোশাক দেখে পুলিশের অনুমাণ এই মহিলা সেই লা ল্যরোনা সাজার চেষ্টা করেছেন।

স্থানীয় সূত্রে খবর, ১৫ অক্টোবর তারা এক ভৌতিক মহিলাকে (Ghostly Woman) ওই এলাকায় ঘুরে বেড়াতে দেখেন। তিনি নিজের সন্তানের নাম ধরে খোঁজ করছিলেন। গুলি লাগার ঠিক আগের মূহুর্তেই স্থানীয় একজন মৃত মহিলার ছবি তুলেছিলেন। ওই মহিলাকে দেখে স্থানীয়রা সকলেই খুব ভয় পেয়ে গিয়েছিলেন। পুলিশ জানিয়েছে মহিলার দেহে একাধিক গুলির চিহ্ন পাওয়া গিয়েছে। যিনি গুলি চালিয়েছিলেন তিনি পলাতক। এখনও অবধি এই ঘটনায় কাউকে গ্রেফতার করা হয়নি। ঘটনার বিস্তারিত তদন্ত করছে পুলিশ।

আরও পড়ুন Amit Shah: ‘ওনাদের আত্মবলিদান ভোলার নয়’, শহিদ পুলিশকর্মীর স্ত্রীকে চাকরির প্রতিশ্রুতি স্বরাষ্ট্রমন্ত্রী