Blinkit: এক ক্লিকেই কামাল! কয়েক মিনিটেই বাড়িতে বসে এবার পাবেন নতুন আইফোন ১৪, কীভাবে জানেন?

Blinkit Delivers IPhone 14: ইন্সট্যান্ট ডেলিভারির প্রতিশ্রুতিকেই হাতিয়ার করে এবার খাবার, জিনিসপত্রের পাশাপাশি ফোনও ডেলিভারি শুরু করা হচ্ছে।

Blinkit: এক ক্লিকেই কামাল! কয়েক মিনিটেই বাড়িতে বসে এবার পাবেন নতুন আইফোন ১৪, কীভাবে জানেন?
বাড়ি বসেই পাবেন আইফোন ১৪।
Follow Us:
| Edited By: | Updated on: Sep 17, 2022 | 11:03 AM

নয়া দিল্লি: বাজার কাঁপাতে এসে গিয়েছে আইফোনের নতুন সিরিজ। শুক্রবারই আত্মপ্রকাশ করেছে আইফোন ১৪। আর তারপরই শুরু হয়েছে নতুন আইফোন কেনার ধুম। তবে নতুন আইফোন কেনার জন্য আর দোকানে লাইন দেওয়ার দরকার নেই। এবার বাড়িতে বসেই পেয়ে যাবেন আইফোন, সৌজন্যে ব্লিঙ্কইট। জ্যোমাটোর ইন্সট্যান্ট ডেলিভারি পরিষেবা ব্লিঙ্কইটের মাধ্যমে বাড়িতেই ডেলিভারি করা হবে নতুন আইফোন। সংস্থার তরফে জানানো হয়েছে, অর্ডার করলে কয়েক মিনিটের মধ্যেই বাড়িতে ডেলিভারি করা হবে আইফোন ১৪।

ইন্সট্যান্ট ডেলিভারির প্রতিশ্রুতিকেই হাতিয়ার করে এবার খাবার, জিনিসপত্রের পাশাপাশি ফোনও ডেলিভারি শুরু করা হচ্ছে। ব্লিঙ্কইট সংস্থার তরফে জানানো হয়েছে, আপাতত দিল্লি, গুরুগ্রাম ও মুম্বইতে আইফোনের ডেলিভারি করা হবে। ব্লিঙ্কইটের প্রতিষ্ঠাতা আলবিন্দর ধিন্দসা টুইটারে জানান, বর্তমানে দেশের তিনটি শহরে ব্লিঙ্কইট অ্যাপের মাধ্যমে নতুন আইফোন ১৪-র ডেলিভারি করা হচ্ছে। ইউনিকর্ন এপিআরের সঙ্গে চুক্তিতেই অ্যাপেলের আইফোন ও তার অ্যাকসেসরিজ ডেলিভারি করা হবে। অর্ডার করার কয়েক মিনিটের মধ্যেই গ্রাহকের বাড়িতে ফোন ডেলিভারি করা হবে।

সূত্রের খবর, আইফোনের ডেলিভারির মাধ্যমেই ইলেকট্রনিক পণ্য ডেলিভারির জগতেও পা রাখতে চলেছে ব্লিঙ্কইট। বর্তমানে ফ্লিপকার্ট ও অ্যামাজ়ন ইন্ডিয়াই অনলাইনে ফোন, টিভি, ফ্রিজের মতো ইলেকট্রনিক পণ্য ডেলিভারি করে। তাদের প্রতিযোগীতা বাড়াতেই এবার জ্যোমাটোর শাখা প্রতিষ্ঠানও অনলাইনে ফোন ডেলিভারি শুরু করছে।

উল্লেখ্য, শুক্রবারই ভারতে লঞ্চ হয়েছে অ্যাপেলের ফোনের নতুন সিরিজ আইফোন ১৪, আইফোন ১৪ প্রো ও আইফোন ১৪ প্রো ম্যাক্স। পাশাপাশি অ্যাপেল ওয়াচ এসই ও অ্যাপেল ওয়াচ সিরিজ ৮-রও সেল শুরু হয়েছে। আগামী অক্টোবর মাসে আইফোন ১৪-র মিনি মডেলও লঞ্চ করবে বলে জানা গিয়েছে। আইফোন প্রো ম্যাক্সের দাম শুরু হচ্ছে ১ লক্ষ ৩৯ হাজার ৯০০ টাকা থেকে। আইফোন ১৪ প্রো-র দাম ১ লক্ষ ২৯ হাজার ৯০০ টাকা।