Swiggy Order: হোলির বাজারে ‘২৮ হাজারি’ গুজিয়া

Gujiya Sale: হোলিতে চুটিয়ে গুজিয়া বিক্রির সঙ্গে এবার মোদীজির 'মেক ইন ইন্ডিয়া'তে দেশের বেশিরভাগ মানুষ সাড়া দিয়েছেন। ফলে এবার বাজারে চিনা আবির বেশি বিক্রি হয়নি। ফলে এবার প্রতিবেশী দেশের হোলির বাজারে ১০ হাজার কোটি টাকা ক্ষতি হয়েছে। রিপোর্ট অনুসারে, এবার হোলির বাজারে দেশজুড়ে রং ,বেলুন, পিচকারির পাশাপাশি নারকেল তেলও প্রচুর বিক্রি হয়েছে।

Swiggy Order: হোলির বাজারে '২৮ হাজারি' গুজিয়া
গুজিয়া।
Follow Us:
| Updated on: Mar 28, 2024 | 7:00 AM

লখনউ: লাড্ডু কি লড়াইয়ে পিছিয়ে পড়ল? সুবিধে করতে পারল না পেঁড়াও? ২০২৪-এর হোলির ‘হিরো’ গুজিয়া। এক ব্যক্তিই অনলাইন খাদ্য সরবরাহকারী সংস্থা Swiggy থেকে ২৮ হাজারেরও বেশি টাকার গুঁজিয়া কেনেন। এটা কোনও সিনেমার গল্প নয়, বাস্তবে এমনটাই হয়েছে। কেবল সুইগি নয়, Zepeto এবং Blinkit-এর মতো অন্যান্য নামি খাদ্য সরবরাহকারী সংস্থার কাছেও এবারের হোলির মিষ্টির মধ্যে সবচেয়ে বেশি অর্ডার ছিল গুজিয়ার।

এক ব্যক্তির ২৮ হাজারেরও বেশি টাকার গুঁজিয়ার অর্ডার দেওয়ার ঘটনাটি ঘটেছে লখনউয়ে। সুইগি-র ফুড মার্কেট প্লেসের সিইও রোহিত কাপুর সোশ্যাল মিডিয়া প্লাটফর্ম X হ্যান্ডেলে এই রেকর্ড পরিমাণ গুজিয়া বিক্রির খবরটি জানিয়েছেন। তিনি জানিয়েছেন, হোলি উদযাপনের জন্য মোট ২৮,৮৩০ টাকার গুজিয়ার অর্ডার দিয়েছিলেন এক ব্যক্তি। একদিনে এবং এক ব্যক্তির থেকে ২৮ হাজারেরও বেশি টাকার গুঁজিয়ার অর্ডার পাওয়ার ঘটনা এর আগে সুইগিতে হয়নি। বলা যায়, এটা সুইগির কাছে গুজিয়া বিক্রির রেকর্ড। স্বাভাবিকভাবেই এই রেকর্ড পরিমাণ গুজিয়া বিক্রির টুইট-পোস্টটি বর্তমানে ভাইরাল। প্রায় ৬ হাজার লোক দেখেছেন পোস্টটি দেখেছেন।

কেবল সুইগি নয়, এবারের দোলে Zepeto এবং Blinkit-এর মতো অন্যান্য নামি খাদ্য সরবরাহকারী সংস্থাও ভাল ব্যবসা করেছেন। এর অন্যতম কারণ, এবছর দোল, হোলি এবং দোলের আগে উইকেন্ড মিলিয়ে টানা তিনদিন ছুটি চুটিয়ে উপভোগ করেছেন দেশের বেশিরভাগ মানুষ।

হোলিতে চুটিয়ে গুজিয়া বিক্রির সঙ্গে এবার প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর ‘মেক ইন ইন্ডিয়া’তে দেশের বেশিরভাগ মানুষ সাড়া দিয়েছেন। ফলে এবার বাজারে চিনা আবির বেশি বিক্রি হয়নি। ফলে এবার প্রতিবেশী দেশের হোলির বাজারে ১০ হাজার কোটি টাকা ক্ষতি হয়েছে। রিপোর্ট অনুসারে, এবার হোলির বাজারে দেশজুড়ে রং ,বেলুন, পিচকারির পাশাপাশি নারকেল তেলও প্রচুর বিক্রি হয়েছে।