TATA Beauty Tech Store: মেকআপের পাগল আপনি? টাটার স্টোরেই এবার পেয়ে যাবেন পছন্দের সমস্ত ব্রান্ড

TV9 Bangla Digital

TV9 Bangla Digital | Edited By: ঈপ্সা চ্যাটার্জী

Updated on: Nov 17, 2022 | 8:15 AM

TATA Beauty Tech Store: নামি-দামি প্রসাধনী ব্রান্ড সেফোরা থেকে শুরু করে ম্যাক, ববি ব্রাউন, নানা বিদেশি ব্রান্ড পাওয়া যাবে টাটা গ্রুপের এই কিয়স্কে।

TATA Beauty Tech Store: মেকআপের পাগল আপনি? টাটার স্টোরেই এবার পেয়ে যাবেন পছন্দের সমস্ত ব্রান্ড
ফাইল চিত্র

নয়া দিল্লি: সাজতে ভালবাসেন? মাইনে পেলেই কিনতে শুরু করেন নিত্য-নতুন প্রসাধনী? তবে আপনার জন্য রয়েছে দারুণ খবর। এবার কোনও মেকআপ (Makeup) বা প্রসাধনী কেনার আগে তা আপনার  ত্বকে কেমন লাগছে, তা পরীক্ষা করে দেখতে পারবেন। আপনার কাছে এই সুবিধা এনে দিচ্ছে আর কেউ নয়, টাটা গ্রুপ (TATA Group)। জানা গিয়েছে, টাটা গ্রুপ ভারতে কমপক্ষে ২০টি ‘বিউটি টেক’ স্টোর (Beauty Tech Store) খুলতে চলেছে। এই স্টোরগুলি ব্যবহার হবে ভার্চুয়াল মেকআপ কিয়স্ক ও ডিজিটাল স্কিন টেস্টের জন্য ব্যবহার করা হবে। যদি কোনও মেকআপ বা প্রসাধনী পছন্দ হয়, তা কিনতেও পারবেন তিনি।

গাড়ি থেকে শুরু করে গয়না, ইতিমধ্যেই একাধিক ক্ষেত্রে রাজত্ব করছে টাটা গ্রুপ। এবার প্রসাধনী শিল্পেও পা রাখতে চলেছে টাটা গ্রুপ। নামি-দামি প্রসাধনী ব্রান্ড সেফোরা থেকে শুরু করে ম্যাক, ববি ব্রাউন, নানা বিদেশি ব্রান্ড পাওয়া যাবে টাটা গ্রুপের এই কিয়স্কে। মূলত ভারতের ১৬০০ কোটি ডলারের প্রসাধনী ব্যবসার যে বিশাল বাজার রয়েছে, তাতে নাইকা, পার্পেলের মতো অ্যাপের প্রতিদ্বন্দ্বী হিসাবেই নিজস্ব বিউটি টেক স্টোর খুলতে চলেছে টাটা।

টাটার অন্দরমহলের খবর, মূলত ১৮ থেকে ৪৫ বছর বয়সী মহিলাদর লক্ষ্য ক্রেতা ধরেই এগোতে চলেছে টাটা। এলিস ব্রুকলিন ও গ্যালিনি টাটার সঙ্গে চুক্তি করতে পারে বলেও জানা গিয়েছে। টাটার স্টোরে পণ্য সরবরাহের জন্য কমপক্ষে দুই ডজন বা ২৪টি ব্র্যান্ডের সঙ্গে কথা বলছে টাটা।

টাটা সংস্থার সঙ্গে এই বিষয়ে যোগাযোগ করা হলেও, তারা এই বিষয়ে মন্তব্য করতে অস্বীকার করেন। এলিস ব্রুকলিন ও গ্য়ালিনি সংস্থার তরফেও এ বিষয়ে কোনও মন্তব্য করা হয়নি। কবে এই দোকানগুলি খুলবে, সে বিষয়েও এখনও কিছু জানা যায়নি।

উল্লেখ্য, সম্প্রতিই টাটা তাদের নিজস্ব বিউটি-শপিং অ্যাপ্লিকেশন টাটা ক্লিঙ্কের উদ্বোধন করে। জ়ারা ও স্টারবাকসের মতো আন্তর্জাতিক ব্রান্ডের সঙ্গেও যৌথ উদ্যোগে একাধিক পণ্য আনা হয়েছে।

Latest News Updates

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla