AIIMS Delhi recruitment 2022: শিক্ষক নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশিত, বিস্তারিত জেনে নিয়ে এখনই আবেদন করুন

Government Job: তবে এই পদে গুলিতে অফলাইনেও আবেদন করা যাবে। সেক্ষেত্রে আবেদনের শেষ তারিখ ১৫ জুলাই। দিল্লি এইমসের ফ্যাকাল্টি সেলে আবেদনপত্র জমা দিতে হবে।

AIIMS Delhi recruitment 2022: শিক্ষক নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশিত, বিস্তারিত জেনে নিয়ে এখনই আবেদন করুন
ছবি: ফাইল চিত্র
TV9 Bangla Digital

| Edited By: অরিজিৎ দে

Jun 10, 2022 | 7:53 PM

কলকাতা: অল ইন্ডিয়া ইনস্টিটিউট অব মেডিক্যাল সায়েন্স অথবা এইমস্ নয়া দিল্লি চাকরির বিজ্ঞপ্তি প্রকাশ করেছিল। দিল্লি এইমসে শিক্ষক পদে নিয়োগ করা হবে। ইতিমধ্যেই এই পদগুলিতে আবেদন গ্রহণ করা হচ্ছে। এই পদে আবেদনের শেষ তারিখ ৩০ জুন। যে সব প্রার্থীরা এই পদগুলিতে আবেদনে ইচ্ছুক তারা এইমসের ওয়েবসাইট aiimsexams.ac.in এখান থেকে আবেদন করতে পারেন। তবে এই পদে গুলিতে অফলাইনেও আবেদন করা যাবে। সেক্ষেত্রে আবেদনের শেষ তারিখ ১৫ জুলাই। দিল্লি এইমসের ফ্যাকাল্টি সেলে আবেদনপত্র জমা দিতে হবে। এই পদ সম্পর্কে এক নজরে বিস্তারিত জেনে নিন…

বয়সসীমা: এই পদে আবেদনের জন্য আবেদনকারীর বয়স ৫০ বছরের মধ্য হতে হবে। সংরক্ষিত শ্রেণির প্রার্থীদের কোনও বয়সে ছাড় নেই।

আবেদন ফি: এই পদে সাধারণ ও ওবিসিদের ক্ষেত্রে আবেদন ফি ১৫০০ টাকা। সংরক্ষিত শ্রেণির প্রার্থীদের ক্ষেত্রে আবেদন ফি ১২০০ টাকা।

কীভাবে আবেদন করবেন: aiimsexams.ac.in অথবা www.aiims.edu এই দুটি ওয়েবসাইট থেকে আবেদন করা যাবে। অনলাইনে আবেদন করার পর প্রয়োজনীয় নথি সহ আবেদনপত্রের প্রিন্ট আউট ১৫ জুলাইয়ের মধ্যে পাঠিয়ে দিতে হবে।

আবেদন পাঠানোর ঠিকানা: Senior Administrative Officer( Faculty Cell), Administrative Block, 1st Floor, All India Institute of Medical Sciences , Ansari Nagar, New Delhi- 110029

শিক্ষাগত যোগ্যতা, বিস্তারিত তথ্য ও বিজ্ঞপ্তি দেখতে এখানে ক্লিক করুন

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla