Air India Recruitment 2022: আকাশে স্বপ্নের উড়ানের ইচ্ছা? দারুণ সুযোগ দিচ্ছে Air India, আবেদন করুন এখনই

Air India Recruitment 2022: এয়ার ইন্ডিয়ার তরফে টুইটারে জানানো হয়েছে, স্বপ্নের ডানা মেলতে চাইলে আমাদের টিমে যোগ দিন। দিল্লিতে ফের নিয়োগ প্রক্রিয়া শুরু হচ্ছে।

Air India Recruitment 2022: আকাশে স্বপ্নের উড়ানের ইচ্ছা? দারুণ সুযোগ দিচ্ছে Air India, আবেদন করুন এখনই
ফাইল চিত্র
Follow Us:
| Edited By: | Updated on: Nov 10, 2022 | 7:00 AM

নয়া দিল্লি: ৯টা-৫টার চাকরি নয়, আপনি কি চান অন্য কিছু করতে? আকাশে উড়ান দেওয়া স্বপ্ন আপনার? তবে আপনার জন্য দারুণ সুযোগ এনে দিল এয়ার ইন্ডিয়া (Air India)। টাটা গ্রুপের মালিকানাধীন এই বিমান সংস্থার তরফে জানানো হয়েছে, মহিলা কেবিন ক্রু নিয়োগ করা হবে। আগ্রহী আবেদনকারীদের দ্রুত আবেদন করতে বলা হয়েছে। এয়ার ইন্ডিয়ার অফিশিয়াল টুইটার হ্যান্ডেলেই নিয়োগ সংক্রান্ত বিস্তারিত তথ্য জানানো হয়েছে। আগামী ২৮ নভেম্বর অবধি আবেদন জানানো যাবে।

এয়ার ইন্ডিয়ার তরফে টুইটারে জানানো হয়েছে, স্বপ্নের ডানা মেলতে চাইলে আমাদের টিমে যোগ দিন। দিল্লিতে ফের নিয়োগ প্রক্রিয়া শুরু হচ্ছে। আগ্রহী আবেদনকারীরা অনলাইনে লিঙ্কে ক্লিক করে বা বিজ্ঞপ্তিতে দেওয়া কিউআর কোড স্ক্যান করে আবেদন পাঠাতে পারেন।

উল্লেখ্য, টাটা সংস্থার হাতে এয়ার ইন্ডিয়ার মালিকানা হস্তান্তর হতেই, বিমান সংস্থায় একাধিক পরিবর্তন আনা হয়েছে। বিপুল সংখ্যক কর্মী নিয়োগ শুরু হয়েছে। বিগত অগস্ট ও সেপ্টেম্বর মাস মিলিয়ে মোট ৭৪ হাজারেরও বেশি আবেদন পত্র জমা পড়েছে। এবারস সংস্থার তরফে নতুন করে কর্মী নিয়োগের কথা জানানো হল। আগামী ২৮ নভেম্বর অবধি এই শূন্যপদে আবেদন করা যাবে।

টাটা সংস্থার তরফে জানানো হয়েছে, নতুন করে এয়ার ইন্ডিয়ার ১৭টি বিমান চালু করা হয়েছে। এই বিমানগুলি ব্যবহার করা হচ্ছিল না। আগামী এক বছরের মধ্যেই আরও ৩০টি বিমান চালু করার পরিকল্পনা রয়েছে এয়ার ইন্ডিয়ার। সেই কারণেই এই নিয়োগ প্রক্রিয়া শুরু করা হচ্ছে বলে জানা গিয়েছে। কেবিন ক্রু পদেই মহিলাদের নিয়োগ করা হবে বলে জানানো হয়েছে।