ECIL Recruitment: স্নাতক পাশ করলেই মিলবে কেন্দ্রীয় সরকারের সংস্থায় চাকরির সুযোগ

ECIL: কেন্দ্রীয় সরকারি সংস্থা, ECIL কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। তবে কেবল ইঞ্জিনিয়ারিংয়ে ন্যূনতম স্নাতক পাশ করে থাকতে হবে। কোনও লিখিত পরীক্ষা হবে না, শুধুমাত্র ইন্টারভিউর মাধ্যমেই হবে এই নিয়োগ। ইতিমধ্যে অনলাইনে আবেদন শুরু হয়েছে। প্রার্থীদের শিক্ষাগত যোগ্যতা, কাজের অভিজ্ঞতা এবং ইন্টারভিউয়ের মাধ্যমে নির্বাচন করা হবে।

ECIL Recruitment: স্নাতক পাশ করলেই মিলবে কেন্দ্রীয় সরকারের সংস্থায় চাকরির সুযোগ
প্রতীকী ছবি।
Follow Us:
| Updated on: Feb 22, 2024 | 8:31 AM

নয়া দিল্লি: কেন্দ্রীয় সরকারি সংস্থা, ECIL কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। তবে কেবল ইঞ্জিনিয়ারিংয়ে ন্যূনতম স্নাতক পাশ করে থাকতে হবে। কোনও লিখিত পরীক্ষা হবে না, শুধুমাত্র ইন্টারভিউর মাধ্যমেই হবে এই নিয়োগ। ইতিমধ্যে অনলাইনে আবেদন শুরু হয়েছে। আগ্রহী প্রার্থীরা শীঘ্রই আবেদন করুন

শূন্যপদ

ECIL অর্থাৎ ইলেকট্রনিক্স কর্পোরেশন অফ ইন্ডিয়াতে মোট চারটি বিভাগে নিয়োগ হবে। যার মধ্যে প্রজেক্ট ইঞ্জিনিয়ার, টেকনিক্যাল অফিসার, অ্যাসিস্ট্যান্ট প্রজেক্ট ইঞ্জিনিয়ার এবং অ্যাসিস্ট্যান্ট ইঞ্জিনিয়ার পদে নিয়োগ হবে।

বয়সসীমা

প্রজেক্ট ইঞ্জিনিয়ার এবং অ্যাসিস্ট্যান্ট ইঞ্জিনিয়ার পদের জন্য আগ্রহী প্রার্থীর বয়স হতে হবে ৩৩ বছরের মধ্যে। অন্যদিকে টেকনিক্যাল অফিসার পদে প্রার্থীর বয়স হতে হবে ৩০ বছরের মধ্যে। আর অ্যাসিস্ট্যান্ট প্রজেক্ট ইঞ্জিনিয়ার পদের জন্য প্রার্থীদের বয়স অবশ্যই ২৫ বছরের মধ্যে থাকতে হবে।

শিক্ষাগত যোগ্যতা

প্রার্থীদের অবশ্যই বি.ই বা বি.টেক পাশে হতে হবে। অথবা ইঞ্জিনিয়ারিংয়ে ডিপ্লোমা করে থাকতে হবে।

বেতন

প্রজেক্ট ইঞ্জিনিয়ার পদে নিয়োগের ক্ষেত্রে বেতন মাসিক ৪০ হাজার থেকে ৫৫ হাজার টাকা হবে। টেকনিক্যাল অফিসার পদে নির্বাচিত প্রার্থীর বেতন হবে ২৫০০০ টাকা থেকে ৩১০০০ টাকা। অ্যাসিস্টান্ট প্রজেক্ট ইঞ্জিনিয়ার এবং অ্যাসিট্যান্ট ইঞ্জিনিয়ার পদে যোগ্য প্রার্থীর বেতন হবে ২৪৫০০ টাকা থেকে ৩০০০০ টাকা। টেকনিক্যাল অফিসার পদে নির্বাচিত প্রার্থীর বেতন হবে ২৫০০০ টাকা থেকে ৩১০০০ টাকা। অ্যাসিস্টান্ট প্রজেক্ট ইঞ্জিনিয়ার এবং অ্যাসিট্যান্ট ইঞ্জিনিয়ার পদে যোগ্য প্রার্থীর বেতন হবে ২৪৫০০ টাকা থেকে ৩০০০০ টাকা।

কীভাবে নির্বাচন হবে?

প্রার্থীদের শিক্ষাগত যোগ্যতা, কাজের অভিজ্ঞতা এবং ইন্টারভিউয়ের মাধ্যমে নির্বাচন করা হবে।