Oil India Limited: একাধিক পদে নিয়োগ করবে অয়েল ইন্ডিয়া লিমিটেড, বেতন প্রায় ২ লক্ষ টাকা

OIL Recruitment: অয়েল ইন্ডিয়া লিমিটেড সুপারিনটেন্ডেন্ট ইঞ্জিনিয়ার পদে নিয়োগ করবে। মোট ১৫টি শূন্যপদে নিয়োগ করা হবে। নির্বাচিত প্রার্থীরা মাসিক ৮০০০০ টাকা থেকে বেতন পাবেন। ইতিমধ্যে আবেদন প্রক্রিয়া শুরু হয়ে গিয়েছে। চলবে আগামী ১১ মার্চ পর্যন্ত। বেতন ৬০০০০ টাকা থেকে ১,৮০,০০০ টাকা পর্যন্ত হতে পারে।

Oil India Limited: একাধিক পদে নিয়োগ করবে অয়েল ইন্ডিয়া লিমিটেড, বেতন প্রায় ২ লক্ষ টাকা
অয়েল ইন্ডিয়া লিমিটেড।
Follow Us:
| Updated on: Feb 21, 2024 | 7:32 AM

নয়া দিল্লি: কেন্দ্রীয় সরকারি সংস্থা, অয়েল ইন্ডিয়া লিমিটেড সুপারিনটেন্ডেন্ট ইঞ্জিনিয়ার পদে নিয়োগ করবে। মোট ১৫টি শূন্যপদে নিয়োগ করা হবে। নির্বাচিত প্রার্থীরা মাসিক ৮০০০০ টাকা থেকে বেতন পাবেন। ইতিমধ্যে আবেদন প্রক্রিয়া শুরু হয়ে গিয়েছে। চলবে আগামী ১১ মার্চ পর্যন্ত। মূলত, একটি লিখিত পরীক্ষার মাধ্যমে প্রার্থীদের নির্বাচন করা হবে। আগ্রহী প্রার্থীরা শীঘ্রই আবেদন করুন।

শূন্যপদ

সুপারিনটেন্ডেন্ট ইঞ্জিনিয়ারের পদেই মোট ১৫টি শূন্যপদে নিয়োগ করা হবে।। যার মধ্যে ৮টি পদ সংরক্ষিত শ্রেণির জন্য রয়েছে।

বয়সসীমা

১১ মার্চ ২০২৪-এর মধ্যে সাধারণ ক্যাটেগরির প্রার্থীদের বয়স সর্বাধিক ৩২-৩৩ বছর হতে হবে। অন্যদিকে, ওবিসি প্রার্থীদের জন্য সর্বোচ্চ বয়সসীমা ৩৫-৩৭ বছর, তপশিলি জাতি ও তপশিলি উপজাতিদের জন্য বয়সসীমা হবে ৩৭-৩৯ বছর ধার্য হয়েছে। অয়েল ইন্ডিয়ায় কর্মরত প্রার্থীরাও এই পরীক্ষায় বসতে পারেন, তাঁদের জন্য বয়সসীমা নেই।

শিক্ষাগত যোগ্যতা

আগ্রহী প্রার্থীকে ৬৫ শতাংশ নম্বর-সহ ন্যূনতম ৪ বছরের ইঞ্জিনিয়ারিংয়ে স্নাতক ডিগ্রি থাকতে হবে।

আবেদন ফি

সাধারণ প্রার্থীদের আবেদন ফি ৫০০ টাকা দিতে হবে। তপশিলি জাতি ও উপজাতির প্রার্থীদের কোনও ফি দিতে হবে না। সম্পূর্ণ বিনামূল্যেই তাঁরা এই পদের জন্য আবেদন করতে পারবেন।

কীভাবে আবেদন করবেন?

১) প্রার্থীকে প্রথমে সংস্থার ওয়েবসাইট https://www.oil-india.com/Current_openNew.aspx -এ যেতে হবে। ২) এবার সেখানে নিয়োগের বিজ্ঞপ্তি দেখুন এবং আবেদনপত্র ডাউনলোড করুন। ৩) আবেদনপত্র পূরণ করে তার সঙ্গে নথি আপলোড করুন এবং অনলাইনে ফি দেবেন। ৪) এবার আবেদনপত্রটি জমা দিন।

বেতন

অয়েল ইন্ডিয়া লিমিটেডে সুপারিনটেন্ডেন্ট ইঞ্জিনিয়ার পদে প্রার্থীদের বেতন ৬০০০০ টাকা থেকে ১,৮০,০০০ টাকা পর্যন্ত হতে পারে। শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতা অনুসারে বেতন দেওয়া হবে।

নির্বাচন পদ্ধতি

প্রার্থীদের প্রথমে লিখিত পরীক্ষা দিতে হবে। সিবিটি মোডে ১০০ নম্বরের পরীক্ষা হবে। সেটিতে পাশ করলে ইন্টারভিউয়ে বসতে হবে। ইন্টারভিউয়ে নির্বাচিত প্রার্থীদের শারীরিক পরীক্ষা করা হবে। তারপর নির্বাচিত প্রার্থীদের নিয়োগপত্র দেওয়া হবে।