ESIC recruitment 2022: ESIC-তে কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশিত! আবেদন করুন, সময় বেশি নেই

Recruitment 2022: প্রকাশিত বিজ্ঞপ্তি থেকে জানা গিয়েছে, সব মিলিয়ে মোট ২৮টি শূন্যপদ রয়েছে। ইতিমধ্যেই আবেদন প্রক্রিয়া শুরু হয়ে গিয়েছে।

ESIC recruitment 2022: ESIC-তে কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশিত! আবেদন করুন, সময় বেশি নেই
ছবি- প্রতীকী চিত্র
TV9 Bangla Digital

| Edited By: অরিজিৎ দে

Jul 17, 2022 | 9:56 AM

এমপ্লয়িজ স্টেট ইনসিওরেন্স কর্পোরেশন (Employees’ State Insurance Corporation) কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। জুনিয়র স্কেল স্পেশ্যালিস্ট গ্রেড-II পদে কর্মী নিয়োগ করা হবে। প্রকাশিত বিজ্ঞপ্তি থেকে জানা গিয়েছে, সব মিলিয়ে মোট ২৮টি শূন্যপদ রয়েছে। ইতিমধ্যেই আবেদন প্রক্রিয়া শুরু হয়ে গিয়েছে। আবেদনের শেষ তারিখ ২৬ জুলাই। আবেদন পদ্ধতি, শিক্ষাগত যোগ্যতা সহ যাবতীয় তথ্য এক নজরে দেখে নেওয়া যাক…

শূন্যপদ: সব মিলিয়ে জুনিয়র স্কেল স্পেশ্যালিস্ট গ্রেড-II পদে ২৮টি শূন্যপদ রয়েছে।

বয়সসীমা: এই পদে আবেদনের জন্য ২৬ জুলাইয়ের মধ্যে সর্বোচ্চ ৪৫ বছর বয়স হতে হবে।

আবেদন ফি: যেসব চাকরি প্রার্থীরা এই পদে আবেদন করতে ইচ্ছুক, তাদের আবেদন ফি দিতে হবে। সাধারণ ও ওবিসি প্রার্থীদের ৫০০ টাকা আবেদন ফি দিতে হবে। অন্যান্য সংরক্ষিত শ্রেণির প্রার্থীদের বেলায় কোনও আবেদন ফি লাগবে না।

আবেদন পদ্ধতি: আবেদনপত্র পূরণ করে সই করার পর প্রযোজনীয় নথিপত্র যোগ করে খামে ভরে নির্দিষ্ট ঠিকানায় পাঠিয়ে দিতে হবে। খামের ওপর “Application for the post of Specialist Gr. II (Jr. Scale)”, for Delhi Region” লিখতে হবে।

আবেদনপত্র পাঠানোর ঠিকানা

Additional Commissioner/Regional Director, ESI Corporation, DDA Complex Cum Office, 3rd & 4th Floor, Rajendra Place, Rajendra Bhawan, New Delhi-110008

বিস্তারিত বিজ্ঞপ্তি দেখতে এখানে ক্লিক করুন

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla