Kolkata Metro Recruitment: কলকাতা মেট্রোতে উচ্চপদে কর্মী নিয়োগ, আবেদনের জন্য হাতে সময় কম

Recruitment 2022: অ্যাডিশনাল জেনারেল ম্যানেজার পদে নিয়োগ করা হবে। এই পদে আবেদনের শেষ তারিখ ১৯ সেপ্টেম্বর।

Kolkata Metro Recruitment: কলকাতা মেট্রোতে উচ্চপদে কর্মী নিয়োগ, আবেদনের জন্য হাতে সময় কম
কলকাতা মেট্রো
Follow Us:
| Edited By: | Updated on: Sep 06, 2022 | 1:10 AM

কলকাতা: চাকরিপ্রার্থীদের জন্য সুখবর। কলকাতা মেট্রো রেল কর্পোরেশনে উচ্চ পদে কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। প্রকাশিত বিজ্ঞপ্তি থেকে জানা গিয়েছে, অ্যাডিশনাল জেনারেল ম্যানেজার পদে নিয়োগ করা হবে। এই পদে আবেদনের শেষ তারিখ ১৯ সেপ্টেম্বর। কলকাতা ইস্ট ওয়েস্ট মেট্রো করিডর প্রজেক্ট কর্মী নিয়োগ করা হবে। আবেদনের জন্য প্রয়োজনীয় শিক্ষাগত যোগ্যতা ও অন্যান্য তথ্য এক নজরে দেখে নেওয়া যাক।

শিক্ষাগত যোগ্যতা: এই পদে ইচ্ছুক আবেদনকারীকে ২০ বছর অফিসার পদে এবং ১৫ বছর ফিল্ডে কাজ করার অভিজ্ঞতা থাকতে হবে। এর পাশাপাশি কন্ট্যাকসন ও মেট্রো প্রজেক্টে কাজের অভিজ্ঞতা থাকা বাধ্যতামূলক।

বয়স: ১ জুন ২০২২ অনুযায়ী আবেদনকারীর বয়স ৫৫ বছরের মধ্যে হতে হবে। সংরক্ষিত শ্রেণির প্রার্থীরা সরকারি নিয়ম অনুযায়ী বয়সে ছাড় পাবেন।

আবেদন পদ্ধতি: শুধুমাত্র অফলাইনে আবেদন করা যাবে। প্রাতি শিক্ষাগত যোগ্যতা, ইমেইল আইডি ও মোবাইল নাম্বার সহ যাবতীয় প্রয়োজনীয় তথ্য দিয়ে একটি বায়ো ডাটা তৈরি করতে হবে এবং তা খামে করে নির্দিষ্ট ঠিকানায় ডাক মারফত পাঠাতে হবে।

আবেদনপত্র জমা দেওয়ার ঠিকানা: Managing Director, Kolkata metro rail corporation limited, KMRCL bhavan, HRBC office compound, Munshi Premchand Sarani, Kolkata- 700021

বিস্তারিত জানতে ও বিজ্ঞপ্তি দেখতে এই লিঙ্কে ক্লিক করুন