Kolkata NUHM Society Recruitment 2022: ২৪ হাজার থেকে বেতন শুরু, এই সরকারি সংস্থায় চলছে নিয়োগ, আবেদন করুন এখনই

Kolkata NUHM Society Recruitment 2022: কলকাতা সিটি এনইউএইচএম সোস্যাইটিতে স্টাফ নার্স, মেডিক্যাল অফিসার পদে নিয়োগ করা হবে। কলকাতায় অবস্থিত প্রাইমারি স্বাস্থ্যকেন্দ্রগুলিতেই মেডিক্যাল অফিসার ও নার্স পদে নিয়োগ করা হবে।   

Kolkata NUHM Society Recruitment 2022: ২৪ হাজার থেকে বেতন শুরু, এই সরকারি সংস্থায় চলছে নিয়োগ, আবেদন করুন এখনই
ফাইল চিত্র।
Follow Us:
| Edited By: | Updated on: Sep 23, 2022 | 1:30 AM

কলকাতা: করোনা সংক্রমণের ধাক্কা সামলে ওঠার পর থেকেই ধীরে ধীরে হাল ফিরছে চাকরির বাজারে। একাধিক ক্ষেত্রে তৈরি হচ্ছে কর্মসংস্থানের নানা সুযোগ। কেন্দ্রের পাশাপাশি রাজ্যেও তৈরি হচ্ছে একাধিক কর্মসংস্থানের সুযোগ। কলকাতায় এনইউএইচএম সোসাইটিতে একাধিক পদে নিয়োগ করা হচ্ছে কর্মী। চুক্তিভিত্তিক এই কর্মী নিয়োগ করা হবে। আগামী ২৬ সেপ্টেম্বর অবধি এই শূন্যপদগুলিতে আবেদন করা যাবে।

কলকাতা সিটি এনইউএইচএম সোস্যাইটিতে স্টাফ নার্স, মেডিক্যাল অফিসার পদে নিয়োগ করা হবে। কলকাতায় অবস্থিত প্রাইমারি স্বাস্থ্যকেন্দ্রগুলিতেই মেডিক্যাল অফিসার ও নার্স পদে নিয়োগ করা হবে।

শূন্যপদের সংখ্যা-

স্টাফ নার্স- মোট ১৮৬টি শূন্যপদে নিয়োগ করা হবে।

মেডিক্যাল অফিসার- ১৮টি শূন্যপদে নিয়োগ করা হবে।

মেডিক্যাল অফিসার (পার্ট টাইম) – মোট ৫৫টি শূন্যপদে নিয়োগ করা হবে।

শিক্ষাগত যোগ্যতা-

স্টাফ নার্স পদে যারা আবেদন করবেন, তাদের অবশ্যই বিএসসি নার্সিং কোর্স করতে হবে। এছাড়া তাদের নাম পশ্চিমবঙ্গ নার্সিং কাউন্সিলে নথিভুক্ত হতে হবে। বাংলাতে অবশ্যই দক্ষ হতে হবে তাদের। মেডিক্য়াল অফিসার পদে যারা আবেদন করবেন, তাদের অবশ্যই এমবিবিএস ডিগ্রি থাকতে হবে।

বয়সসীমা-

নার্স পদে আবেদনকারীদের বয়স ৪০ বছরের মধ্য হতে হবে। মেডিক্যাল অফিসার পদে যারা আবেদন করবেন, তাদের বয়স ৬২ বছরের মধ্যে হতে হবে।