ONGC recruitment 2022: ONGC-তে অনেকগুলি শূন্যপদে কর্মী নিয়োগ, কারা করতে পারবেন আবেদন?

এই অবস্থায় তাদের জন্য সুখবর ঘোষণা করেছে এক কেন্দ্রীয় সংস্থা। অয়েল অ্যান্ড ন্যাচরাল গ্যাস কর্পোরেশন বা ওএনজিসিতে কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে।

ONGC recruitment 2022: ONGC-তে অনেকগুলি শূন্যপদে কর্মী নিয়োগ, কারা করতে পারবেন আবেদন?
ছবি: ফাইল চিত্র
Follow Us:
| Edited By: | Updated on: Sep 24, 2022 | 9:30 AM

দেশে অসংখ্য যুবক-যুবতী এখনও কর্মহীন হয়ে রয়েছেন। এই অবস্থায় তাদের জন্য সুখবর ঘোষণা করেছে এক কেন্দ্রীয় সংস্থা। অয়েল অ্যান্ড ন্যাচরাল গ্যাস কর্পোরেশন বা ওএনজিসিতে কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। ওএনজিসিতে গেট ২০২২ এর মাধ্যমে ৮৭১টি শূন্যপদে নিয়োগ করা হবে। নতুন শূন্যপদে আবেদনের শেষ তারিখ ১২ অক্টোবর অবধি। আগ্রহী চাকরি প্রার্থীরা ওএনজিসির অফিসিয়াল ওয়েবসাইট ongcindia.com এ গিয়ে আবেদন করতে পারেন।

বিস্তারিত শূন্যপদ: ই ১ লেভেলে ইঞ্জিনিয়ারিং ও জিও সায়েন্সে স্নাতক ট্রেনি পদে নিয়োগ করা হবে। সব মিলিয়ে মোট ৮৭১টি শূন্যপদ রয়েছে।

আবেদন ফি: সাধারণ, ওবিসি এবং ইডাব্লুএস শ্রেণির প্রার্থীদের জন্য ৩০০ টাকা আবেদন ফি জমা দিতে হবে। অন্যান্য সংরক্ষিত শ্রেণির প্রার্থীদের ক্ষেত্রে কোনও আবেদন ফি লাগবে না।

আবেদন পদ্ধতি

প্রথমেই আপনাকে ongcindia.com ওয়েবসাইটে চলে যেতে হবে।

সেখানে গিয়ে “Online Registration for Recruitment of GTs in Geoscience & Engineering disciplines (E1 Level) through GATE-2022 22 Sep, 2022” লিঙ্কে ক্লিক করতে হবে।

নাম নথিভুক্ত করে ফর্ম পূরণ করতে হবে।

এবার আবেদন ফি জমা দিতে হবে।

আবেদন ফি জমা দেওয়ার পর ফর্ম জমা দিয়ে ভবিষ্যতে ব্যবহারের জন্য ফর্মের প্রিন্ট আউট সংরক্ষণ করে রাখতে হবে।

বিস্তারিত জানতে এবং শিক্ষাগত যোগ্যতা সহ অন্যান্য তথ্য জানতে এই লিঙ্কে ক্লিক করুন