OPSC Recruitment 2022: সরকারি ইঞ্জিনিয়ার পদে নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ, এখনই আবেদন করুন

Recruitment 2022: বার তাদের জন্য বড় খবর নিয়ে এল ওড়িশা পাবলিক সার্ভিস কমিশন (Odisha Public Service Commission)। সব মিলিয়ে ১০২ টি পদে নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে।

OPSC Recruitment 2022: সরকারি ইঞ্জিনিয়ার পদে নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ, এখনই আবেদন করুন
ছবি- প্রতীকী চিত্র
Follow Us:
| Edited By: | Updated on: Jul 07, 2022 | 8:21 PM

এই মুহূর্তে গোটা দেশে এই মুহূর্তে কর্মসংস্থানের অভাব রয়েছে। অনেকে ইঞ্জিনিয়ারিং পাশ করে উপযুক্ত চাকরি না পেয়ে বসে রয়েছেন। এবার তাদের জন্য বড় খবর নিয়ে এল ওড়িশা পাবলিক সার্ভিস কমিশন (Odisha Public Service Commission)। সব মিলিয়ে ১০২ টি পদে নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। অ্যাসিস্ট্যান্ট এগ্রিকালচারাল ইঞ্জিনিয়ার পদে নিয়োগ করা হবে। আগ্রহী প্রার্থীরা opsc.gov.in ওয়েবসাইটে গিয়ে আবেদন করতে পারবেন। ১২ জুলাই থেকে ১২ অগস্ট অবধি আবেদন প্রক্রিয়া চলবে।

শূন্যপদ: অ্যাসিস্ট্যান্ট এগ্রিকালচারাল ইঞ্জিনিয়ার পদে সব মিলিয়ে মোট ১০২ টি শূন্যপদ রয়েছে। এই শূন্যপদগুলির মধ্য ৩৪ টি মহিলাদের জন্য সংরক্ষিত।

বয়সসীমা: ১ জানুয়ারি ২০২২ এর হিসেবে আবেদনকারীর বয়স ২১ থেকে ৩৮ বছরের মধ্যে হতে হবে।

শিক্ষাগত যোগ্যতা: কেন্দ্রীয় অথবা রাজ্য সরকার অনুমোদিত যে কোনও কলেজ বা বিশ্ববিদ্যালয় থেকে এগ্রিকালচারাল ইঞ্জিনিয়ারিং পাশ করে থাকতে হবে।

নিয়োগ পদ্ধতি: অ্যাসিস্ট্যান্ট এগ্রিকালচারাল ইঞ্জিনিয়ার পদে দুটি ধাপে নিয়োগ করা হবে। প্রথমে নেওয়া হবে লিখিত পরীক্ষা, এই পরীক্ষায় পাশ করে মৌখিক পরীক্ষা নেওয়া হবে।

বিস্তারিত বিজ্ঞপ্তি দেখতে এখানে ক্লিক করুন