OSSC recruitment 2022: পাশের রাজ্যে Group B ও Group C পদে নিয়োগ, সরকারি চাকরি হাতের মুঠোয় পাওয়ার সুযোগ

TV9 Bangla Digital

TV9 Bangla Digital | Edited By: অরিজিৎ দে

Updated on: Nov 13, 2022 | 8:00 AM

Recruitment: গতকাল, অর্থাৎ ১১ নভেম্বর থেকে এইপদগুলির জন্য আবেদন প্রক্রিয়া শুরু হয়েছে এবং আগামী মাসের ১০ তারিখ অবধি আবেদন করা যাবে।

OSSC recruitment 2022: পাশের রাজ্যে Group B ও Group C পদে নিয়োগ, সরকারি চাকরি হাতের মুঠোয় পাওয়ার সুযোগ
ছবি- প্রতীকী চিত্র

ভুবনেশ্বর: করোনার কারণে অনেকেই কর্মহীন হয়ে পড়েছেন। সংক্রমণ স্বাভাবিক হওয়ার সঙ্গে সঙ্গে ধীরে ধীরে কর্মসংস্থানের সুযোগ তৈরি হচ্ছে। এমনকী একাধিক সরকারি দফতরেও কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশিত হচ্ছে। এই অবস্থায় চাকরিপ্রার্থীদের জন্য সুখবর ঘোষণা করল ওড়িশা স্টাফ সিলেকশন কমিশন (Odisha Staff Selection Commission)। প্রকাশিত বিজ্ঞপ্তি থেকে জানা গিয়েছে গ্রুপ বি ও গ্রুপ সি পদের জন্য সেখানে ২১৬৮ জনকে নিয়োগ করা হবে। গতকাল, অর্থাৎ ১১ নভেম্বর থেকে এইপদগুলির জন্য আবেদন প্রক্রিয়া শুরু হয়েছে এবং আগামী মাসের ১০ তারিখ অবধি আবেদন করা যাবে। ইচ্ছুক চাকরিপ্রার্থীরা অনলাইনে এই পদগুলির জন্য আবেদন করতে পারবেন। ভারতের যে কোনও নাগরিক এই পদগুলির জন্য আবেদন করতে পারেন। অনলাইনে আবদনের জন্য ওএসএসসির সরকারি ওয়েবসাইট www.ossc.gov.in-এ যেতে হবে।

মোট শূন্যপদ: গ্রুপ বি-র টেকনিক্যাল পদের জন্য ১২২৫টি শূন্যপদ রয়েছে। এছাড়া অন্যান্য গ্রুপ বি পদের জন্য ৬৯৯টি শূন্যপদ রয়েছে। স্টেট ক্যাডার গ্রুপ সি পদে ২১৭টি শূন্যপদ রয়েছে।

বয়সসীমা: ইচ্ছুক চাকরিপ্রার্থীদের বয়স ২১ থেকে ৩০ বছরের মধ্যে হতে হবে। সংরক্ষিত আবেদনকারীদের ক্ষেত্রে সরকারি নিয়ম অনুযায়ী বয়সে ছাড় থাকবে।

আবেদন পদ্ধতি: প্রকাশিত বিজ্ঞপ্তি থেকে দেখা গিয়েছে অনলাইনে এই পদগুলির জন্য আবেদন করা যাবে। এক নজরে আবেদন পদ্ধতি দেখে নেওয়া যাক…

প্রথমেই www.ossc.gov.in ওয়েবসাইটে চলে যেতে হবে।

হোমপেজে থাকা অনলাইন লিঙ্কে ক্লিক করতে হবে।

যথাযথভাবে আবেদন ফর্ম পূরণ করে প্রয়োজনীয় নথি আপলোড করতে হবে।

ভবিষ্যতে ব্যবহারের জন্য ফর্ম ডাউনলোড করে রাখতে হবে।

শিক্ষাগত যোগ্যতা সহ বিস্তারিত জানতে ও বিজ্ঞপ্তি দেখতে এই লিঙ্কে ক্লিক করুন।

Latest News Updates

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla