West Bengal Job: কর্মী নিয়োগ রাজ্যের নার্সিং ট্রেনিং স্কুলে, জানুন আবেদন পদ্ধতি

West Bengal Job:

West Bengal Job: কর্মী নিয়োগ রাজ্যের নার্সিং ট্রেনিং স্কুলে, জানুন আবেদন পদ্ধতি
ফাইল চিত্র
Follow Us:
| Edited By: | Updated on: Nov 16, 2021 | 9:51 PM

কলকাতা: রাজ্যের চাকরিপ্রার্থীদের জন্য সুখবর। গ্রুপ-ডি পদে কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে রাজ্য সরকারের নার্সিং ট্রেনিং স্কুলে। এই পদে রাজ্যের যে কোনও জেলার প্রার্থীরা আবেদন করতে পারেন। প্রার্থীকে অতি অবশ্যই পশ্চিমবঙ্গের বাসিন্দা হতে হবে।

পদের নাম, শূন্যপদ, শিক্ষাগত যোগ্যতা, বয়স এবং বেতন

গ্রুপ ডি ড্রাইভার পদে মোট শূন্যপদের সংখ্যা ১টি। এই পদে আবেদন করার জন্য প্রার্থীকে ন্যূনতম অষ্টম শ্রেণি পাশ হতে হবে। পাশাপাশি থাকতে হবে বৈধ ড্রাইভিং লাইসেন্সও। এছাড়াও প্রার্থীদের গাড়ি সারানোর দক্ষতা থাকতে হবে, থাকতে হবে পাঁচ বছরের গাড়ি চালানোর অভিজ্ঞতাও। এই পদে আবেদন করার জন্য প্রার্থীদের বয়স হতে হবে ৩৫ থেকে ৫০ বছরের মধ্যে। নির্বাচিত প্রার্থীদের প্রতিদিনের হিসেবে ৩৯৭ টাকা দেওয়া হবে বেতন হিসেবে অর্থাৎ মাসিক বেতন হবে ১১,৯১০ টাকা।

আবেদন পদ্ধতি, আবেদন জমা দেওয়ার ঠিকানা, নিয়োগের স্থান

প্রার্থীদের এই পদের জন্য আবেদন করতে হবে অফলাইনে। প্রার্থীদের এ৪ সাইজের সাদা কাগজে হাতে লিখে বা টাইপ করে নির্দিষ্ট ফর্ম্যাটের আবেদনপত্র লিখতে হবে। এরপর সেই আবেদনপত্রটির সঙ্গে সমস্ত নথী সংযুক্ত করে নির্দিষ্ট ঠিকানায় সরাসরি জমা দিতে হবে। পোস্টঅফিস বা কু্রিয়ারের মাধ্যমে পাঠানো কোনও আবেদন গ্রাহ্য করা হবে না।

আবেদন জমা দেওয়ার ঠিকানা – Principal Nursing Officer – GNM Training school, Jangipur SDH, Mursidabad। এই পদে নিয়োগ করা হবে মুর্শিদাবাদ জেলার জঙ্গিপুর সাব ডিভিশনাল হসপিটালের অধীন জিএনএম ট্রেনিং স্কুলে।

আবেদনপত্রের সঙ্গে যে যে নথী জমা দিতে হবে, আবেদনের সময়সীমা

১. প্রার্থীর শিক্ষাগত যোগ্যতাক সার্টিফিকেট এবং মার্কশিট (সেলফ অ্যাটেস্টেড) ২. বয়সের প্রমাণপত্র (মাধ্যমিকের অ্যাডমিট কার্ড বা জন্মের শংসাপত্র) ৩. ড্রাইভিং লাইসেন্স ৪. স্থায়ী ঠিকানার প্রমাণপত্র ৫. পরিচয়ের প্রমাণপত্র ৬. কাজের অভিজ্ঞতার প্রমাণপত্র

ইতিমধ্যেই এই পদে আবেদন নেওয়া শুরু হয়ে গিয়েছে। আবেদন করার শেষ তারিখ আগামী ১৭ নভেম্বর ২০২১।

আরও পড়ুন: West Bengal Job: মন্ত্রিসভায় আলোচনা, নতুন করে ১০০০ শূন্যপদে কর্মী নিয়োগ হবে রাজ্য পুলিশে