Asansol Municipal Election: করোনা বিধি ভেঙে পুরভোট প্রচারের অভিযোগ দিলীপের বিরুদ্ধে, ক্ষুব্ধ বিজেপি নেতা বললেন…

Dilip Ghosh: দিলীপবাবুকে বলতে শোনা যায়, "পুলিশের ভূমিকা! পুলিশ তো নয় তৃণমূল, টিএমসি ভয় পাচ্ছে বিজেপির এত জনসমর্থন দেখে।

Asansol Municipal Election: করোনা বিধি ভেঙে পুরভোট প্রচারের অভিযোগ দিলীপের বিরুদ্ধে, ক্ষুব্ধ বিজেপি নেতা বললেন...
দিলীপ ঘোষের মিছিল আটকাল পুলিশ। নিজস্ব চিত্র।
Follow Us:
| Edited By: | Updated on: Jan 10, 2022 | 5:18 PM

আসানসোল: আবারও দিলীপ ঘোষের (Dilip Ghosh) মিছিল আটকাল পুলিশ। এবার পুরভোটমুখী আসানসোলে করোনা বিধি ভেঙে প্রচারের অভিযোগে বিজেপির সর্বভারতীয় সহ- সভাপতির মিছিল আটকাল পুলিশ। এদিকে দিলীপবাবুর অভিযোগ, পুলিশ রাজ্যের শাসক দলের হয়ে কাজ করছে। তিনি করোনা বিধি মেনেই প্রচার করছিলেন। তাঁর সঙ্গে ছিলেন মাত্র পাঁচজন। সোমবার দুপুরে এই ঘটনাকে কেন্দ্র করে ব্যাপক উত্তেজনা ছড়াল আসানসোলে।

সোমবার দুপুরে আসানসোলের ২৭ নম্বর ওয়ার্ডের রামকৃষ্ণডাঙা এলাকায় বিজেপি প্রার্থী চৈতালি তিওয়ারির প্রচারে যান দিলীপ ঘোষ। তাঁর সঙ্গে ছিলেন চৈতালির স্বামী বিজেপি নেতা জিতেন্দ্র তিওয়ারি। দিলীপ ঘোষের এই পুরভোট প্রচারে প্রচুর মানুষের উপস্থিতি লক্ষ্য করা যায়। তার পরেই তাঁদের আটকান পুলিশ। এদিকে দিলীপবাবুর যুক্তি ভিন্ন।

দিলীপ ঘোষের কথায়, “রাস্তা দিয়ে প্রচার করতে করতে যাচ্ছি। বাড়ি থেকে আমাদের ফুল ছুঁড়ে আমাদের স্বাগত জানাচ্ছেন মানুষ। ভিড় আমাদের দলের নয়। মানুষ স্বতঃস্ফূর্ত ভাবে এসেছে। সবাই স্থানীয়। কিন্তু এই লোক দেখে তৃণমূলের অসুবিধা হচ্ছে। তাই পুলিশ দিয়ে আমাদের আটকানোর চেষ্টা হচ্ছে”।

তিনি আরও যোগ করেন, “আমি পুলিশকে জানাই, আপনারা মানুষকে আটকান। আমরা তো পাঁচজন নিয়ে প্রচারে বেরিয়েছি। তো পুলিশ খানিকটা আটকানোর চেষ্টা করছে। কিন্তু পুলিশ বলছে এত লোক নিয়ে যাওয়া যাবে না। এখানেই মিছিল শেষ করছি”।

কটাক্ষের সুরে দিলীপবাবুকে বলতে শোনা যায়, “পুলিশের ভূমিকা! পুলিশ তো নয় তৃণমূল, টিএমসি ভয় পাচ্ছে বিজেপির এত জনসমর্থন দেখে। মানুষ বাড়ির ছাদে রয়েছে, ফুল ছুড়ছে, মালা পরাচ্ছে। তাতেও অসুবিধা!”

কিন্তু করোনা পরিস্থিতিতে কি বিধিভঙ্গ হল না? দিলীপ ঘোষের কটাক্ষ, “বিধি আছে কোথায়! তৃণমূল হাজার হাজার লোক নিয়ে প্রচার করে, মনোনয়ন জমা দিয়েছিল। তখন বিধি কোথায় ছিল? বিধি কেবল বিজেপির জন্য? আমরা বিধি মানি বলে পাঁচজন লোক নিয়ে প্রচারে বেরিয়েছিলাম”।

উল্লেখ্য, ভোটমুখী আসানসোলে বারবার করোনাবিধি ভেঙে রাজনৈতিক প্রচারের অভিযোগ উঠেছে শাসক থেকে বিরোধীদের বিরুদ্ধে। শারীরিক দূরত্ববিধি থাকে না, মুখে মাস্কও দেখা যায় না কর্মী-সমর্থকদের। প্রশ্ন ওঠে, জনপ্রতিনিধি ও তাঁদের সমর্থকেরাই যদি করোনা বিধি না মানেন, তাহলে সাধারণ মানুষ কী করবেন! যদিও এই অভিযোগের প্রেক্ষিতে যে যাঁর যুক্তি দেন।

আরও পড়ুন: Corona Report: নেগেটিভ রোগীকে পজ়েটিভ বানিয়ে দু’দিনে ৭০ হাজারের বিল ধরাল হাসপাতাল

আরও পড়ুন: Women Harassment: প্রেমে প্রত্যাখ্যান! প্রতিশোধ নিতে তরুণীর দুই চোখ নষ্ট করে খুনের চেষ্টা প্রেমিকের

আরও পড়ুন: Nadia: একের পর এক চিকিৎসক করোনা আক্রান্ত, বন্ধ হচ্ছে শান্তিপুর স্টেট জেনারেল হাসপাতালের স্পেশাল আউটডোর পরিষেবা! 

আরও পড়ুন: North 24 Pargana: ‘সিনেমা ফেল!’ অধ্যক্ষের ঘরে ঢুকে দরজা লাগিয়ে বেধড়ক মার হিসাব রক্ষকের, ছুটে গেলেন দা দিয়ে কোপাতে!