‘হেরে যাবে বলেই গুলি করছে তৃণমূল!’ মালদহের ঘটনায় বিক্ষোভ জারি বিজেপির

হাসপাতালে ভর্তি করা হয়েছে বিজেপি প্রার্থীকে। ঘটনায় ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়। অভিযোগের তির তৃণমূল ও কংগ্রেসের দিকে।

'হেরে যাবে বলেই গুলি করছে তৃণমূল!' মালদহের ঘটনায় বিক্ষোভ জারি বিজেপির
Follow Us:
| Updated on: Apr 19, 2021 | 7:11 AM

মালদহ: রবিবার সন্ধেয় জনসভা চলাকালীন গুলি করা হয় বিজেপি প্রার্থী গোপাল চন্দ্র সাহাকে। আর সেই ঘটনার জেরে রাতভর চলল বিক্ষোভ। তৃণমূল হেরে যাবে বলেই এ ভাবে গুলি চালিয়েছে বলে দাবি বিজেপির। দোষীদের গ্রেফতার আ করা পর্যন্ত বিক্ষোভ জারি থাকবে বলে জানিয়েছে স্থানীয় বিজেপি নেতৃত্ব। আপাতত মালদহ মেডিক্যাল কলেজে চিকিৎসা চলছে তাঁর।

সকালে পাওয়া খবরে জানা গিয়েছে, তাঁর অবস্থা এখনও আশঙ্কাজনক। কলকাতায় নিয়ে আসার মতো অবস্থা ছিল না, তাই গভীর রাতে মালদহেই অস্ত্রোপচার হয় তাঁর। গলার স্পর্শকাতর জায়গায় গুলিটি লেগেছে বলে আশঙ্কা থেকেই যাচ্ছে। কারা গুলি চালাল তা জানতে তদন্ত শুরু করেছে পুলিশ। গভীর রাত পর্যন্ত ঘটনাস্থলে ছিলেন জেলা শাসক ও স্থানীয় পুলিশ প্রশাসন।

রাতেই এলাকায় বিক্ষোভ দেখান স্থানীয় বিজেপি যুব মোর্চা নেতৃত্ব। তাদের দাবি, তৃণমূলের কোন দুষ্কৃতী এই কাজ করেছে, তা না জানতে পারা পর্যন্ত এই বিক্ষোভ তুলবেন না।

এই ঘটনায় বিজেপি সাংসদ খগেন মুর্মুর দাবি হার নিশ্চিত জেনেই এই কাজ করছে তৃণমূল। তিনি বলেন, ‘নির্বাচনী কার্যালয়ে অতর্কিতে গুলি চালানো হল। এটা খুন করার চেষ্টা। বিজেপির ওপর মানুষের আস্থা তৈরি হয়েছে। তৃণমূলের হার নিশ্চিত। তাই এ সব কাজ করছে।

যদিও তৃণমূলের ভূমিকার কথা মানতে নারাজ কৃষ্ণেন্দু নারায় চৌধুরী। তিনি বলেন, ‘মালদহে এত দিন ধরে নির্বাচনী প্রক্রিয়া চলছে। তৃণমূল-বিজেপির কোনও সংঘর্ষ হয়নি। পুলিশ অবজারভার দেখুক, কারা এর পিছনে আছে। এই ধরনের নোংরামি আরা করতে দিই না। কমিশন শাস্তি দিলে মাথা পেতে নেব।

আরও পড়ুন: গুলিবিদ্ধ মালদহের বিজেপি প্রার্থী গোপালচন্দ্র সাহা, অভিযোগ তৃণমূল ও কংগ্রেসের বিরুদ্ধে

জানা গিয়েছে, রবিবার সন্ধে নাগাদ ওল্ড মালদহের মঙ্গলবাড়ি এলাকায় সভা করে ফেরেন বিজেপি প্রার্থী গোপালচন্দ্র সাহা। প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, সাহাপুরের ঝন্টুমোড় কাছে অস্থায়ী দলীয় কার্যালয়ের সামনে কর্মীদের সঙ্গে কথা বলছিলেন। সেখানে আচমকা মোটর বাইক নিয়ে ঢোকেন দুই ব্যক্তি। তারাই বিজেপি প্রার্থীকে লক্ষ্য করে গুলি ছোড়ে। সঙ্গে সঙ্গে লুটিয়ে পড়েন তিনি।