কান্দিতে কংগ্রেস কর্মীকে লক্ষ্য করে গুলি, অল্পের জন্য বাঁচল প্রাণ

অন্যদিকে এদিনই কান্দি (Kandi) বাজারে আলুপট্টি এলাকায় এক বিজেপি সমর্থকের দোকানেও হামলার অভিযোগ।

  • TV9 Bangla
  • Published On - 23:51 PM, 4 Apr 2021
কান্দিতে কংগ্রেস কর্মীকে লক্ষ্য করে গুলি, অল্পের জন্য বাঁচল প্রাণ
প্রতীকী চিত্র।

মুর্শিদাবাদ: ভোটের আগে উত্তপ্ত কান্দি (Kandi)। কংগ্রেস কর্মীকে লক্ষ্য করে গুলির অভিযোগ। অল্পের জন্য রক্ষা পান তিনি। অভিযোগের আঙুল তৃণমূল আশ্রিত দুষ্কৃতীদের দিকে। এই ঘটনার স্থানীয় কান্দি থানার সামনে বিক্ষোভ দেখান কংগ্রেস কর্মী সমর্থকরা।

মুর্শিদাবাদের কান্দি থানার কান্দি লোহাপোট্টি এলাকা। রবিবার কংগ্রেস কর্মী চঞ্চল বারিক এলাকায় দেওয়াল লিখনের কাজ দেখতে বেরিয়েছিলেন। এরপর স্থানীয় একটি চায়ের দোকানে গিয়ে বসেন। অভিযোগ, সেই সময় তাঁকে বেধড়ক মারধর করে কয়েকজন। এরপরই গুলি চালায় বলে অভিযোগ। লক্ষ্যভ্রষ্ট হওয়ায় প্রাণে বেঁচে যান ওই কংগ্রেস কর্মী। এরপরই কান্দি থানার সামনে বিক্ষোভ দেখায় কংগ্রেস নেতৃত্ব। লিখিত অভিযোগও দায়ের করে তারা।

অন্যদিকে এদিনই কান্দি বাজারে আলুপট্টি এলাকায় এক বিজেপি সমর্থকের দোকানেও হামলার অভিযোগ ওঠে। অভিযোগের আঙুল সেই শাসকদলের আশ্রিত দুষ্কৃতীদের দিকেই। এরপর বিজেপির কর্মী সমর্থকরাও কান্দি থানার সামনে বিক্ষোভ দেখান।

আরও পড়ুন: রাজু প্রচারে গেলে ‘নেভানো হচ্ছে আলো’, মদন বললেন ‘ওরা নিজেরাই এসব করে’

জোড়া অভিযোগ ঘিরে রবিবার রাতে উত্তেজনা ছড়ায় কান্দিতে। ভোটের আগে এলাকায় সন্ত্রাস ছড়াতে এ ধরনের ঘটনা ঘটানো হচ্ছে বলে অভিযোগ কংগ্রেস ও বিজেপির। যদিও শাসকদলের তরফে এই অভিযোগ অস্বীকার করা হয়েছে। নিজেদের মধ্যে গোলমালকে তৃণমূলের ঘাড়ে ঠেলে দেওয়া হচ্ছে বলে অভিযোগ তাদের।