প্রচারে বক্তব্য রাখছিলেন তৃণমূল প্রার্থী, হঠাৎই এলিয়ে গেল শরীর, বন্ধ চোখের পাতা

অত্যন্ত গরমের কারণেই হঠাৎ জ্ঞান হারিয়ে ফেলেন ৬৫ বছর বয়সী ওই তৃণমূল কংগ্রেস (Trinamool Congress) প্রার্থী। তবে আপাতত তিনি সুস্থ।

প্রচারে বক্তব্য রাখছিলেন তৃণমূল প্রার্থী, হঠাৎই এলিয়ে গেল শরীর, বন্ধ চোখের পাতা
ছবি ফেসবুক
Follow Us:
| Updated on: Apr 11, 2021 | 8:54 PM

আসানসোল: প্রচার চলাকালীন অসুস্থ হয়ে পড়লেন জামুড়িয়া বিধানসভা (Jamuria) কেন্দ্রে তৃণমূল কংগ্রেসের প্রার্থী হরেরাম সিং। অসুস্থ হরেরামকে প্রথমে জামুড়িয়ার একটি বেসরকারি হাসপাতালে নিয়ে যাওয়া হয়। পরে সেখান থেকে স্থানান্তরিত করা হয় রানিগঞ্জের এক নার্সিংহোমে।

আসানসোলের আবহাওয়া এমনিতেই শুকনো। ঘামের থেকে বেশি জলের অভাব বোধ হয় শরীরে। রবিবার সকাল থেকেই মারাত্মক গরম পড়ে। সঙ্গে গরম হাওয়া (লু)। এরইমধ্যে প্রচার করছিলেন ৬৫ বছরের তৃণমূল প্রার্থী হরেরাম। হঠাৎই মাথা ঘুরে পড়ে যান তিনি। সঙ্গে থাকা দলীয় কর্মীরা চোখে মুখে জল ছিটিয়ে প্রাথমিক ভাবে পরিস্থিতি সামাল দেন। এরপর প্রচার থামিয়ে হাসপাতালে নিয়ে যাওয়া হয় তাঁকে।

আরও পড়ুন: ‘দুষ্টু ছেলেরা শীতলকুচিতে গুলি খেয়েছে, বুঝেছে গুলির গরম, সবে শুরু’, বিস্ফোরক দিলীপ ঘোষ

কোচবিহারের শীতলকুচিতে কেন্দ্রীয় বাহিনীর গুলিতে চার গ্রামবাসীর মৃত্যুর প্রতিবাদে রবিবার জামুড়িয়া আকলপুল ব্রিজ থেকে জামুড়িয়া থানা মোড় পর্যন্ত এক বিশাল মিছিল ছিল তৃণমূলের। মিছিল শেষে থানা মোড়ে বক্তব্য রাখছিলেন হরেরাম সিং। সে সময়ই হঠাৎ সংজ্ঞাহীন হয়ে পড়েন। তড়িঘড়ি দলীয় নেতা-কর্মীরা তাঁকে হাসপাতালে নিয়ে যান। এখন হরেরাম সিং-এর শারীরিক অবস্থা স্থিতিশীল রয়েছে বলেই জানা গিয়েছে।