‘খেলা শেষ’, মমতার কী হবে ভবিষ্যদ্বাণী করলেন দেব

অন্যান্য রাজ্যে যত মুখ্যমন্ত্রী আছেন বাংলার মুখ্যমন্ত্রীর মতো কেউ উন্নয়ন করে দেখাতে পারেননি। গোঘাটার সভায় বললেন দেব (Dev)

'খেলা শেষ', মমতার কী হবে ভবিষ্যদ্বাণী করলেন দেব
নিজস্ব চিত্র
Follow Us:
| Edited By: | Updated on: Apr 03, 2021 | 6:32 PM

আরামবাগ: একুশের বিধানসভা ভোটে (West Bengal Assembly Election 2021) তৃণমূলের (TMC) নয়া স্লোগান ‘খেলা হবে’। তবে তৃতীয় দফা ভোটের আগে সেই খেলা শেষ করার বার্তা দিলেন তৃণমূলের তারকা প্রার্থী তথা সাংসদ দীপক অধিকারী। জানিয় দিলেন তৃতীয় বারের জন্য বাংলার মুখ্যমন্ত্রী হচ্ছে শনিবার তৃতীয় দফার ভোটগ্রহণের আগে গোঘাটে তৃণমূল প্রার্থী মানস মজুমদারের সমর্থনে একটি সভা করেন দেব (Dev)। সেখান থেকে তাঁর বার্তা, মিথ্যা অপপ্রচার করে মানুষ মানুষে যে দেওয়াল তোলার চেষ্টা চলছে এই ভোটে তাদের খেলা শেষ হবে।

দেবের কথায়, “যারা রাম ও রহিমের মধ্যে দেওয়াল তৈরি করছে তাদের খেলা শেষ হবে। যারা মিথ্যা অপপ্রচার করছে তাদের খেলা শেষ হবে। বাংলার মেয়েই আবার জিতবে।” দলীয় কর্মীদের উদ্দেশে দেবের বার্তা, ‘অহংকার করবেন না। প্রত্যেকের বাড়িতে যাবেন।’ দোরে দোরে সরকারের উন্নয়নের তথ্য তুলে ধরার কথা বলেন দেব। সাংসদের কথায়, “সবাইকে বোঝাবেন যে আমরা কী কী কাজ করেছি। সত্যিই যে আমরা গত ১০ বছরে অনেক কাজ করেছি, অন্য রাজ্য কোনও কাজ করতে পারেনি।” এর পর দেব যোগ করেন ,তিনি জানেন তাঁর দলের কোনও কেউ অহংকার করেন না। তাঁদের আত্মবিশ্বাস আছে এবং তাঁরা নিঃস্বার্থ সৈনিক হিসেবে কাজ করছেন। এর পর দলের ‘খেলা হবে’ স্লোগান দিয়ে দেব বলেন,”যাঁরা মানুষকে ভালো রাখবে, সেই খেলা হবে।”

আম ভোটারের উদ্দেশে দেবের বার্তা, যদি মনে হয় তাঁর দল, কর্মী এবং প্রার্থীরা মানুষের পাশে থেকেছে, কাজ করেছে, এলাকার উন্নতি করেছে তবেই ভোট দিন। এই প্রেক্ষিতে কেন্দ্রীয় সংস্থার বেসরকারিকরণ, কর্মসংস্থান ইস্যুতে বিজেপির তীব্র সমালোচনা করেন তিনি। বলেন, যারা সোনার বাংলা গড়ার কথা বলছে সোনার ভারত গড়তে পারেনি। আগে দেশের দিকে মন দিক ওরা।

আরও পড়ুন: বিজেপির টিকিট মেলেনি, এবার লাভপুরে নির্দল প্রার্থী মনিরুল ইসলাম

যদিও দু’বারের সাংসদ দেব এখনও নিজেকে রাজনীতির লোক মনে করেন না। তাঁর কথায়,”আমি রাজনীতি বুঝি না, এটুকু বুঝি যে দলটা মানুষের হয়ে কাজ করেছে, মানুষের উন্নয়ন করেছে তাদের পাশে থাকতে হবে।” দেবের দাবি, অন্যান্য রাজ্যে যত মুখ্যমন্ত্রী আছেন বাংলার মুখ্যমন্ত্রীর মতো কেউ উন্নয়ন করে দেখাতে পারেননি। এর পর দেব যোগ করেন, “মানুষের উল্লাস দেখে বোঝা যাচ্ছে দিদি তৃতীয়বারের জন্য ক্ষমতায় আসছেন।”