বিজেপি প্রার্থীর গাড়িতে ভাঙচুর, রণক্ষেত্র কেশপুরে গ্রেফতার সাত

এই ঘটনার পরই কমিশনের তরফে নিরাপত্তা বাড়ানো হয় বিজেপি (BJP) প্রার্থীর। তাঁর সঙ্গে দেওয়া হয়েছে একটি পুলিশ ভ্যান, একজন অফিসার পদমর্যাদার পুলিশ আধিকারিক ও চারজন কনস্টেবল।

বিজেপি প্রার্থীর গাড়িতে ভাঙচুর, রণক্ষেত্র কেশপুরে গ্রেফতার সাত
ভাঙচুর করা হয়েছে বিজেপি প্রার্থীর গাড়ি।
Follow Us:
| Updated on: Apr 01, 2021 | 2:23 PM

কেশপুর: বিজেপি (BJP) প্রার্থীর গাড়িতে ভাঙচুর ঘিরে ফের শিরোনামে পশ্চিম মেদিনীপুরের কেশপুর। বৃহস্পতিবার দ্বিতীয় দফার ভোট চলাকালীন স্থানীয় গুণহারায় বিজেপি প্রার্থী প্রীতিশরঞ্জন কোনারের গাড়িতে হামলার অভিযোগ ওঠে। তৃণমূলের বিরুদ্ধে ভাঙচুরের অভিযোগ তুলে নির্বাচন কমিশনে পৌঁছয় বিজেপি। এরপরই প্রীতীশরঞ্জনের নিরাপত্তা বাড়ানো হয়। ঘটনায় যুক্ত থাকার অভিযোগে গ্রেফতার করা হয় সাতজনকে।

অভিযোগ, এ দিন সকালে কেশপুরের গুণহারা প্রাথমিক বিদ্যালয়ে ভোটগ্রহণ চলছিল। বুথ পরিদর্শনে যান কেশপুর বিধানসভা কেন্দ্রের বিজেপি প্রার্থী প্রীতীশরঞ্জন। অভিযোগ, এরপরই বিজেপি প্রার্থীর গাড়ি লক্ষ্য করে শুরু হয় ইট বৃষ্টি। পিছনেই ছিল সংবাদমাধ্যমের গাড়ি। সেখানে ভাঙচুরের অভিযোগ ওঠে।

ভোটের সারাদিনের সব আপডেট জানতে ক্লিক করুন: West Bengal Election 2021 Phase 2 Voting LIVE: ‘১০০ বুথে এজেন্ট নেই মমতার’, ভোট দিতে যাওয়ার পথে বললেন শুভেন্দু 

এরপরই পুলিশ সুপারের নেতৃত্বে বিরাট বাহিনী পৌঁছয় ঘটনাস্থলে। গ্রামজুড়ে শুরু হয় টহল। চলে ধরপাকড়। বিজেপির অভিযোগ, প্রথম থেকেই এখানে তাঁদের এজেন্টকে হামলার শিকার হতে হয়। এরপর প্রার্থী এলে তাঁর গাড়িতেও হামলা হয়। নির্বাচন কমিশন জানিয়েছে, এই ঘটনায় ইতিমধ্যেই সাতজনকে গ্রেফতার করা হয়। পাশাপাশি কমিশনের তরফে নিরাপত্তা বাড়ানো হয় বিজেপি প্রার্থীর। তাঁর সঙ্গে দেওয়া হয়েছে একটি পুলিশ ভ্যান, একজন অফিসার পদমর্যাদার পুলিশ আধিকারিক ও চারজন কনস্টেবল।