প্রাক্তন মন্ত্রীর হাত ধরে তৃণমূল ছেড়ে বিজেপিতে যোগ! এবার সেই নেতার বাড়িতেই বেপরোয়া ভাঙচুর, লুঠপাট

ভোটের গণনা (West Bengal Assembly Election 2021) শেষ হতে ফের উত্তপ্ত দক্ষিণ দিনাজপুর (South Dinajpur)।

  • TV9 Bangla
  • Published On - 16:22 PM, 4 May 2021
প্রাক্তন মন্ত্রীর হাত ধরে তৃণমূল ছেড়ে বিজেপিতে যোগ! এবার সেই নেতার বাড়িতেই বেপরোয়া ভাঙচুর, লুঠপাট
নিজস্ব চিত্র

দক্ষিণ দিনাজপুর: ভোটের গণনা (West Bengal Assembly Election 2021) শেষ হতে ফের উত্তপ্ত দক্ষিণ দিনাজপুর (South Dinajpur)। এবার তপনের (Tapan) গোফানগর গ্রাম পঞ্চায়েতের কাশমুলাই এলাকার এক বিজেপি নেতার বাড়ি ভাঙচুরের অভিযোগ উঠল।

জানা গিয়েছে, সুকুমার দেবনাথ নামে ওই বিজেপি কর্মীর বাড়িতে সোমবার রাতে চড়াও হয় দুষ্কৃতীরা। তিনি ভোটের ঠিক আগেই তপনের প্রাক্তন মন্ত্রী বাচ্চু হাঁসদার হাত ধরে তৃণমূল ছেড়ে বিজেপিতে যোগদান করেছিলেন। তিনি গোফানগর গ্রাম পঞ্চায়েতের অঞ্চল তৃণমূলের সভাপতি পদেও ছিলেন। এবারে তপন বিধানসভা বিজেপি প্রার্থী বুধরাই টুডু জয়ী হয়েছেন। এদিকে ভোটের ফলাফল বের হতেই ভাঙচুর হয় সুকুমারবাবুর বাড়িতে।

বেপরোয়া ভাঙচুরের পাশাপাশি বাড়িতে মজুত করা সরষের তেল, আসবাবপত্র এমনকি সোনার গয়নাও লুঠ করা হয়েছে বলে অভিযোগ। প্রায় ঘণ্টা দুয়েক ধরে দুষ্কৃতীরা লুঠ চালায়। আক্রান্ত ওই বিজেপি কর্মীর পরিবারের অভিযোগ, হামলাকারীরা তৃণমূল কর্মী।

আরও পড়ুন: বড় খবর: গড়ে ঘাসফুলের দাপট, ইস্তফা দেওয়ার ইচ্ছা প্রকাশ করলেন অর্জুন সিং!

তৃণমূল ছেড়ে বিজেপিতে যোগ দেওয়ার কারণেই এই আক্রমণ বলে অভিযোগ। আতঙ্কে বাড়িছাড়া সুকুমার দেবনাথ। এদিকে ঘটনার খবর পেয়ে পৌঁছয় তপন থানার পুলিশ৷ অভিযোগ অস্বীকার করেছে তৃণমূলের জেলা কো-অর্ডিনেটর সুভাষ চাকি৷ সাধারণ মানুষের ক্ষোভের বহিঃপ্রকাশ ঘটেছে বলে দাবি তাঁর।