শাহরুখ অভিনেতা, পরিচালক আমির! কোন ছবিতে হল?

এক তারকার ছবিতে অন্য তারকার ক্যামিও চরিত্রে উপস্থিতি বলিউডে নতুন নয়। শাহরুখ, সলমন, আমির, সকলেই এই পথের পথিক।

শাহরুখ অভিনেতা, পরিচালক আমির! কোন ছবিতে হল?
শাহরুখ খান এবং আমির খান।
স্বরলিপি ভট্টাচার্য

|

Nov 25, 2020 | 12:22 PM

TV9 বাংলা ডিজিটাল: ক্যামেরার সামনে শাহরুখ খান (Shah Rukh Khan)। আর পরিচালকের চেয়ারে আমির খান (Aamir Khan)। যদি এমনটা হয়? সূত্রের খবর, ঠিক এমনটাই নাকি হয়েছে। আমির খানের পরবর্তী ছবি ‘লাল সিং চাড্ডা’র (Laal Singh Chaddha) সেটে এই দৃশ্যই নাকি দেখেছেন কলাকুশলীরা।

বলিউড সূত্রে খবর, সপরিবারে দুবাই যাওয়ার আগে দিল্লিতে ‘লাল সিং চাড্ডা’র শুটিং করেছেন শাহরুখ। ছবির পরিচালক অধবেত চন্দন। কিন্তু শাহরুখের সিন নাকি শুট করেছেন আমির স্বয়ং। এই ছবিতে একটি ক্যামিও চরিত্রে অভিনয় করছেন কিং খান। তাঁকে শট বুঝিয়ে দিয়েছেন নাকি আমিরই।

আরও পড়ুন, ‘মির্জাপুর’-এ বীণার সন্তানের বাবা কে? রসিকা বললেন…

হলিউড ছবি ‘ফরেস্ট গাম্প’-এর রিমেক লাল সিং চাড্ডা। আমির খান মূল চরিত্রে অভিনয় করছেন। করিনা কপূর খানের অভিনয়েও সমৃদ্ধ এই ছবি। সন্তানসম্ভবা অবস্থায় দিন কয়েক আগেই এই ছবির শুটিং শেষ করেছেন নায়িকা। শাহরুখকে প্রথম থেকেই নাকি ক্যামিও চরিত্রে ভেবেছিলেন নির্মাতারা। শাহরুখের সংস্থা ‘রেড চিলিজ’ এই ছবির ভিএফএক্স-এর কাজ করছে। চলতি বছরেই মুক্তি পাওয়ার কথা ছিল ছবিটির। কিন্তু করোনা পরিস্থিতি এবং লকডাউনের জন্য ছবির কাজ পিছিয়ে যায়। শোনা যাচ্ছে, সব কিছু ঠিক থাকলে ২০২১-এর ক্রিসমাসে মুক্তি পাবে আমিরের স্বপ্নের প্রজেক্ট।

srk and aamir

‘লাল সিং চাড্ডা’র লুকে আমির খান তবে শাহরুখকে এই লুকেই দেখা যাবে কি না তা এখনও নিশ্চিত নয়।

এক তারকার ছবিতে অন্য তারকার ক্যামিও চরিত্রে উপস্থিতি বলিউডে নতুন নয়। শাহরুখ, সলমন, আমির, সকলেই এই পথের পথিক। নায়িকারাও রয়েছেন এই তালিকায়। এতেই নাকি পেশাদারিত্বের প্রমাণ পাওয়া যায়, এমনটাই মনে করেন সিনে মহলের একটা বড় অংশ। শুটিংয়ের পর ‘লাল সিং চাড্ডা’র সেটে পানীয় হাতে নাকি আড্ডাও মেরেছেন শাহরুখ এবং আমির। খোশমেজাজে সাধারণত দুই তারকাকে এমন ভাবে দেখা যায় না বলেই মত দিয়েছেন ছবির সেটে উপস্থিত কলাকুশলীদের একটা অংশ।

আরও পড়ুন, মঞ্চে পোশাক খুলে গিয়েছিল প্রিয়ঙ্কার! কীভাবে সামলেছিলেন পরিস্থিতি?

শাহরুখের হাতে আপাতত দু’টি ছবি রয়েছে। প্রথম হল ‘পাঠান’। যেখানে নাকি ক্যামিও চরিত্রে দেখা যাবে সলমন খানকে। এছাড়াও রাজকুমার হিরানি পরিচালিত একটি ছবিতে শাহরুখ সই করেছেন বলে খবর।

Latest News Updates

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla