ইস্টবেঙ্গল-এটিকে মোহনবাগান নয়, সাহেব বাছলেন বেঙ্গালুরু এফসি, কেন?

বিহঙ্গী বিশ্বাস

বিহঙ্গী বিশ্বাস |

Updated on: Jan 18, 2021 | 6:07 PM

তাঁর পছন্দ ইলিশ নাকি চিংড়ি? তিনি ঘটি না বাঙাল?

ইস্টবেঙ্গল-এটিকে মোহনবাগান নয়, সাহেব বাছলেন বেঙ্গালুরু এফসি, কেন?
সাহেব ভট্টাচার্য

ফুটবলেই তাঁর বেড়ে ওঠা। পরিবারে রয়েছে ফুটবল যোগ। বাবা প্রাক্তন ফুটবলার-কোচ। জামাইবাবু ভারতীয় ফুটবল দলের অধিনায়ক। কথা হচ্ছে অভিনেতা সাহেব ভট্টাচার্য-র। তাঁর পছন্দ ইলিশ নাকি চিংড়ি? তিনি ঘটি না বাঙাল? ইস্টবেঙ্গল নাকি এটিকে মোহনবাগান, সাহেবের ভোটে এগিয়ে কে? সাহেবের উত্তর, ‘বেঙ্গালুরু এফসি’।

স্টার জলসার ‘রান্নাবান্না’ অনুষ্ঠানে আজ থেকেই শুরু হয়েছে ঘটি বনাম বাঙাল রান্নার সিরিজ। চলবে ২৩ জানুয়ারি পর্যন্ত। আর সেই অনুষ্ঠানেই আগামী ২১ জানুয়ারি সাহেব থাকছেন তাঁর প্রিয় পদ চিংড়ি পোস্ত নিয়ে। নিজের হাতেই রান্না করেছেন অভিনেতা। খাইয়েছেন সেটের অন্যান্য মানুষদেরও। সাহেবের সঙ্গে পোস্ত’র যে এক দারুণ সম্পর্ক রয়েছে সে কথা নিজেই স্বীকার করে নিয়ে সাহেব টিভি নাইন বাংলাকে বললেন, “আমার মামাবাড়ি আসানসোলে। ওখানে পোস্ত এত বেশি খাওয়া হয়…ওই মায়ের থেকেই পাস অন করা রেসিপি। বেশিক্ষণ সময়ও লাগে না। টুক করে হয়ে যায় চিংড়ি পোস্ত।”

ঘটনাচক্রে বাঙালির বাঙাল-ঘটির চিরকালীন মিষ্টি ঝগড়ায় পোস্ত এবং চিংড়ি…এই দুই খাবারে যেন ঘটিদেরই ‘কপিরাইট’। বাঙাল হাতের রান্না সাহেবের কি তবে একেবারে না পসন্দ? বংশানুক্রমে তিনিও যে এ দেশীয়ই! সাহেবের চটজলদি উত্তর, “বাঙাল ঘটির বিভাজন করে আমি তো আমার ফ্যানেদের মধ্যে ভাগ করতে চাই না, তাই কেউ আমায় জিজ্ঞাসা করলেই বলি আমি বেঙ্গালুরু এফসি”। বাবা সুব্রত ভট্টাচার্য প্রাক্তন মোহনবাগান খেলোয়াড় এবং কোচ হলেও এটিকে মোহনবাগান-ইস্টবেঙ্গল, ঘটি-বাঙাল এ সব থেকে নিজেকে বহু যোজন সরিয়ে অভিনেতা বেছে নিয়েছেন জামাইবাবু সুনীল ছেত্রীর টিম বেঙ্গালুরু এফসিকেই। প্রসঙ্গত, ভারতীয় ফুটবল দলের অধিনায়ক হওয়ার পাশপাশি আইএসএলে বেঙ্গালুরু এফসির হয়ে খেলেন সুনীল।

মুখে যাই বলুন, স্টার জলসার প্রোমোতে কিন্তু ইতিমধ্যেই দেখা গিয়েছে রান্নায় বেশি ঝাল-মশলা দেওয়ার জন্য প্রতিপক্ষ বাঙালকে বেশ কথাই শুনিয়ে দিয়েছেন সাহেব। অন্যদিকে তাঁর বাঙাল প্রতিপক্ষও ছাড়ার পাত্র নন। তিনিও শুনিয়ে দিয়েছেন, সাহেবের রান্নায় নাকি মিষ্টি বেশি। সত্যিই কি তাই? উত্তর মিলবে আগামী ২১ জানুয়ারি, টেলিভিশনের পর্দায়।

Latest News Updates

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla