Bollywood Relatioships: রণবীর-আলিয়া কি ‘এক দেহ দুই প্রাণ’, নাকি রসায়নে আছে অন্য কিছু?

Alia Ranbir Relatioship: সম্প্রতি সংবাদ মাধ্যমে দেওয়া সাক্ষাৎকারে আলিরা-রণবীর জানিয়েছেন, তাঁদের প্রেম ঠিক কী রকম।

Bollywood Relatioships: রণবীর-আলিয়া কি 'এক দেহ দুই প্রাণ', নাকি রসায়নে আছে অন্য কিছু?
আলিয়া ভাট ও রণবীর কাপুর।
TV9 Bangla Digital

| Edited By: Sneha Sengupta

Sep 20, 2022 | 4:46 PM

সম্প্রতি ‘ব্রহ্মাস্ত্র’ মুক্তি পেয়েছে। সেই ছবিতে সকলেই শিবা ও ইশার প্রেম দেখেছেন। শিবা এবং ইশা বাস্তবে রণবীর কাপুর এবং আলিয়া ভাট। এই ছবির শুটিং করতে গিয়েই একে-অপরের সঙ্গে সম্পর্কে জড়িয়েছিলেন রণবীর-আলিয়া। তাঁদের বিয়ে হয় ১৪ এপ্রিল, ২০২২। বিয়ের দু’মাসের মধ্যে আলিয়া জানিয়ে দেন, তিনি মা হতে চলেছেন। এই মাসের শেষেই অভিনেত্রীর সাধের অনুষ্ঠান পালিত হবে মুম্বইয়ে। ‘ব্রহ্মাস্ত্র’র মুক্তি, আলিয়ার মা হওয়ার জার্নির মাঝে যে বিষয়টা নিয়ে আলোচনা হয়েছে, তা হল দম্পতির প্রেম। সম্প্রতি সংবাদ মাধ্যমে দেওয়া সাক্ষাৎকারে আলিরা-রণবীর জানিয়েছেন, তাঁদের প্রেম ঠিক কী রকম।

আলিয়া জানিয়েছে, কাজের ফাঁকেই জীবনের প্রেম খুঁজে পেয়েছেন তিনি। তিনি এও জানিয়েছেন, তিনি এবং রণবীর দু’জনেই মানসিকভাবে শক্তিশালী দু’জন ব্যক্তি। তাঁরা দু’জনেই কাজ ও ব্যক্তিজীবন দারুণভাবে এগিয়ে নিয়ে যেতে পারেন একসঙ্গে। তাঁরা দু’জনেই নিজ-নিজ কাজ নিয়ে ব্যস্ত থাকেন। কাজের বিষয়টিকে খুব গুরুত্ব দেন।

অন্যদিকে রণবীর তাঁর স্ত্রী আলিয়াকে পৃথিবীর সেরা ম্যানেজারের আখ্যা দিয়েছেন। তিনি জানিয়েছেন, কোনও ইভেন্টে যাওয়ার আগে নিয়ম করে নাকি রণবীরকে ফটোশুট করাতে আগ্রহী হয়ে ওঠেন আলিয়া। যদিও তাতে রাজি হন না রণবীর।

এই খবরটিও পড়ুন

৯ সেপ্টেম্বর সারা বিশ্বের প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে ‘ব্রহ্মাস্ত্র’। কেবল হিন্দি হয়, তালিম, তেলুগু, কন্নড় ভাষাতেও মুক্তি পেয়েছে ছবি। দক্ষিণে ছবিকে প্রেজ়েন্ট করেছেন এসএস রাজামৌলী। এখনও পর্যন্ত ৩৬০ কোটি টাকার ব্যবস্থা করেছে এই ছবি। ছবির প্রথম অংশ ‘শিবা’ মুক্তি পেয়েছে। পরবর্তী ‘দেব’ মুক্তি পাবে ২০২৫ সালে। ‘ব্রহ্মাস্ত্র’ তৈরি হয়েছে তিনটি অংশে।

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla