দাদু অমিতাভের মুখে লাইট জ্বলা মাস্ক থেকে চোখ সরছে না নাতি-নাতনির

আজ মঙ্গলবার এমনই এক মাস্ক পরে সোশ্যাল মিডিয়া ছবি দিলেন অমিতাভ বচ্চন। আর তা দেখে পোস্টের নিচে কমেন্ট করলেন নাতনি নভ্যা নভেলি নন্দা, হাসির ইমোজি দিলেন নাতি অগস্ত্য নন্দা

দাদু অমিতাভের মুখে লাইট জ্বলা মাস্ক থেকে চোখ সরছে না নাতি-নাতনির
অমিতাভের হাই-টেক মাস্ক।
শুভঙ্কর চক্রবর্তী

|

Jan 26, 2021 | 11:38 PM

বিগ বির মুখে মাস্ক। এবং সে মাস্কে জ্বলছে লাইট। অমিতাভের কথার সঙ্গে তাল মিলিয়ে হাই টেক মাস্কের আলো জ্বলছে নিভছে! বিভিন্ন আকার নিয়ে নিচ্ছে সবুজ রঙের বিন্দু বিন্দু আলো!

আরও পড়ুন আর সমুদ্র সৈকতে ‘নগ্ন’ দৌড় নয়! ধুতি পরে দৌড়চ্ছেন মিলিন্দ: দেখুন ছবি

আজ মঙ্গলবার এমনই এক মাস্ক পরে সোশ্যাল মিডিয়া ছবি দিলেন অমিতাভ বচ্চন। আর তা দেখে পোস্টের নিচে কমেন্ট করলেন নাতনি নভ্যা নভেলি নন্দা, হাসির ইমোজি দিলেন নাতি অগস্ত্য নন্দা। প্রজাতন্ত্র দিবসে একটি ভিডিয়ো পোস্ট করেন অমিতাভ। হাই-টেক মাস্ক পরে হিন্দি ভাষায় সবাইকে জানালেন প্রজাতন্ত্র দিবসের শুভেচ্ছাও। তাঁর নতুন এই হাই-টেক মাস্কের সঙ্গে পরিচয় করালেন ‘অ্যাংরি ইয়ং ম্যান’। ভিডিয়ো শেষে মন খুলে হাসলেন এবং তারপর হাত জোড় করে বললেন ‘নমস্কার’।

এরপরই একের পর এক নামকরা সেলেবদের কমেন্টে ভরে গেল বক্স। শিল্পা শেট্টি, ডিনো মোরিয়া, মৌনি রায়, ডাব্বু রতনানি করলেন কমেন্ট। বাদ গেলেন না দুই নাতি-নাতনিও। নভ্যা নভেলি নন্দা লিখলেন, ‘হাহাহাহাহা, ভাল লাগল।’ নাতি অদস্ত্য ও দিলেন হাসির ইমোজি।

নভ্যা নভেলি নন্দা সম্প্রতি তাঁর ইনস্টাগ্রাম প্রোফাইলটি পাবলিক করেছেন এবং তারপর তাঁর ফলোয়ারের সংখ্যা বেড়ে হয়েছে আড়াই লক্ষ। শ্বেতা বচ্চন নন্দা এবং নিখিল নন্দার কন্যা নভ্যা। ফোর্ডহ্যাম বিশ্ববিদ্যালয় থেকে ডিজিটাল প্রযুক্তিতে স্নাতক হয়েছেন নভ্যা। ‘আরা’ নামক একটি স্বাস্থ্য সংস্থাও রয়েছে তাঁর।

নভ্যা এবং অগস্ত্য দু’জনের ইনস্টাগ্রামে প্রোফাইল ভেরিফায়েড হয়েছে। এবং তাঁরা নিয়মিত বেশ কিছু ব্যক্তিগত এবং ছোটবেলার ছবি পোস্ট করে থাকেন।

অমিতাভকে ‘গুলাবো সিতাবো’ ছবিতে দেখা গিয়েছিল। সম্প্রতি তিনি ‘কৌন বনেগা ক্রোড়পতি-১২’ শুটিং শেষ করলেন। তাঁর পাইপলাইনে রয়েছে ‘ঝুণ্ড’, ‘চেহরে’ ও ‘ব্রহ্মাস্ত্র’-র মতো ছবি রয়েছে।

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla