আর সমুদ্র সৈকতে ‘নগ্ন’ দৌড় নয়! ধুতি পরে দৌড়চ্ছেন মিলিন্দ: দেখুন ছবি

আসপাশে চোখ রাখলে যা বোঝা যাচ্ছে, পাহাড়ের এক বাঁক ধরে দৌড়চ্ছেন মিস্টার হাঙ্ক।

আর সমুদ্র সৈকতে ‘নগ্ন’ দৌড় নয়! ধুতি পরে দৌড়চ্ছেন মিলিন্দ: দেখুন ছবি
Follow Us:
| Updated on: Jan 26, 2021 | 10:05 PM

না, আর তিনি নগ্ন নন। তবে তিনি দৌড়চ্ছেন। পরনে কালো টিশার্ট। তাতে গোলাপি হরফে লেখা ‘পিংক্যাথন এবং রাজদূত’। আর পরে আছেন সাদা ধুতি। তিনি মানে মিলিন্দ সোমন। ইনস্টাগ্রামে পোস্ট করলেন সেই ছবি।

আরও পড়ুন ‘সত্যমেব জয়তে-২’-র রিলিজের তারিখ, প্রজাতন্ত্র দিবসে ঘোষণা করলেন জন

তেরঙ্গা হাতে মিলিন্দ দৌড়চ্ছেন। আসপাশে চোখ রাখলে যা বোঝা যাচ্ছে, পাহাড়ের এক বাঁক ধরে দৌড়চ্ছেন মিস্টার হাঙ্ক। ক্যাপশানে লেখেন, ‘জনগণের সঙ্গে থাকে শক্তি! যে শক্তি দেশকে আরও উজ্জ্বল ভবিষ্যতের দিকে নিয়ে যায় আর যদি মনে হয় এটা ভয়ঙ্কর, চলুন এটাকে সরিয়ে ফেলি।

মিলিন্দ।

আমরা প্রত্যেকে যদি নিজেদের সুস্থতার দায়িত্ব নিই, নিজেদের জীবনের দায়িত্ব নিই, ঠিক যেমন আমাদের শরীরের প্রত্যেকটি কোষ নিজেদের দায়িত্ব নিয়ে থাকে, সেটাই অনেক, বেঁচে থাকুক প্রজাতন্ত্র!! জয় হিন্দ’

বেশ কিছু পরপর পূর্ণচ্ছেদের পর মিলিন্দ আরও লেখেন, ‘এটি একটি ঐতিহ্যপূর্ণ এক ধুতি দৌড়। কিন্তু আন্দাজ করুন আমি কোথায় আছি, ছবিতে একটা বড় সূত্র রয়েছে।’

মিলিন্দের এই প্রশ্নের উত্তরে কমেন্ট বক্সে এসেছে একাধিক উত্তর। কেউ লিখছেন ‘আসাম’ তো কেউ লিখছেন ‘নীলাচল পাহাড়’। কিন্তু TV9 বাংলা খুঁজে পেল প্রশ্নের উত্তর। মিলিন্দ রয়েছেন গুয়াহাটিতে।

আসলে ধুতি দৌড়ের সেই ছবিটি তুলেছেন বিবেক দত্ত। ছবি সৌজন্যে রয়েছে তাঁর নাম। বিবেকের ইনস্টা প্রোফাইলের শেশ পোস্ট করা ছবিটিতে দেখা যাচ্ছে, এক টেবিলে বসে রয়েছেন চারজন। বিবেকের সঙ্গে রয়েছেন মিলিন্দও। আর ছবিটি পোস্ট হয়েছে গুয়াহাটি থেকে!

মিলিন্দ, TV9 বাংলা কিন্তু আপনার প্রশ্নের ঠিক উত্তর দিতে পেরেছে। তাই না?