Astrology Prediction: দক্ষিণ না বলিউড, আগামী ৫ বছর বক্স অফিসে দাপট কার! চমকে দিল জ্যোতিষবিদের গণনা

Astrology Prediction: দক্ষিণ না বলিউড, আগামী ৫ বছর বক্স অফিসে দাপট কার! চমকে দিল জ্যোতিষবিদের গণনা

Box Office Prediction: কারুর মত অভিনয় জগতে জোয়ান আনছে সাউথ, কেউ আবার বলছে ঠিক উল্টো কথাই, যে নতুনত্বের ছোঁয়ায় আজ দক্ষিণী দুনিয়ার এই দাপট। 

TV9 Bangla Digital

| Edited By: Jayita Chandra

May 12, 2022 | 4:23 PM

দক্ষিণীর সঙ্গে দক্ষিণীর লড়াই কি এখন নজরের কেন্দ্র! বলিউড কোথায়! একের পর এক দক্ষিণী ছবি সুপারহিট হওয়ার ফলে অনেকেরই মনে প্রশ্ন জাগে, তবে কি দক্ষিণী ছবির দাপটে হারিয়ে যাচ্ছে বলিউড। কোথাও গেল শাহরুখ সলমন ঝড়, কোথায় গেল বিটাউনে কোটি ক্লাবের রিপোর্ট। এখন রামচরণ, প্রভাস বা এনটিআর, আল্লু আর্জুন, সকলেই প্যান ইন্ডিয়া সুপারস্টার। একের পর এক ছবি মুক্তি পেল বড় পর্দায়। পুষ্পা, রাধে শ্যাম, আরআরআর ও কেজিএফ ২, পর পর ছবি মুক্তির ঝড়ে ভাইরাল দক্ষিণী দুনিয়া, উত্তর মিলল বক্স অফিসে। বর্তমানে সুপারস্টার পর্দায় থাকা মানেই যে ছবি সুপারহিট হবে, সেই ফান্ডা অতীত। বিশেষজ্ঞদের অনুমান তার জেরেই গুরুত্ব হারাচ্ছে বি-টাউন।

এবার চুটিয়ে বক্স অফিসে ব্যবসা করছে আরআরআর, দক্ষিণী দুনিয়ার ছবির দাপট বর্তমানে কুপোকাত করছে বি-টাউনকে। একের পর এক ছবির মুক্তিতে ঝড় উঠেছে সিনেদুনিয়ায়। পুষ্পার পর এবার আরআরআর ঝড়, অপেক্ষায় রয়েছে কেজিএফ চ্যাপ্টার ২। তারই মাঝে ১০০০ কোটির ক্লাবে দক্ষিণী ছবি। কিন্তু কেন এত সফল ছবি! কীভাবে মাত্র দুই সপ্তাহে এক কোটির ব্যবসা করল এই ছবি! কারুর মত অভিনয় জগতে জোয়ান আনছে সাউথ, কেউ আবার বলছে ঠিক উল্টো কথাই, যে নতুনত্বের ছোঁয়ায় আজ দক্ষিণী দুনিয়ার এই দাপট।

এই খবরটিও পড়ুন

সদ্য কইমই ডট কম থেকে সম্প্রতি একটি জ্যোতিষ রিপোর্ট সামনে আনা হয়েছে, যেখানে দেখা যায় সম্ভাব্য আগামী ৫ থেকে ৮ বছর কেবলমাত্র বক্স অফিসে রাজত্ব করবে দক্ষিণী ছবি। গণনা অনুযায়ী বলিউডে এখন রাহুর দশা চলছে। আর ঠিক সেই কারণেই দক্ষিণী ছবির দুনিয়া নয়া অধ্যায় শুরু করতে চলেছে। যার ফলে অনুমান করাই যায় যে যতই বড় ছবি আসুক না কেন, ঘুরে দাঁড়াতে বলিউডকে বর্তমানে বেজায় মাথার ঘাম পায়ে ফেলতে হবে।

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 BANGLA