দেখুন ছবি: ‘বিবাহ বহির্ভূূত সম্পর্কে’ গা ভাসিয়েছিলেন যে ৯ বলি-তারকা

বিবাহ বহির্ভূত সম্পর্কগুলো আজকালকার দিনে বিরাট বিষয় নয়। কিন্তু কোনও বিখ্যাত মানুষের এ সম্পর্কে নাম জুড়লেই তা একেবারে শিরোনামে চলে আসে। বলিউড সেলিব্রিটিদের ক্ষেত্রেও ব্যাপাটা একেবারে আলাদা নয়। নয় বলি সেলিব্রিটি যাঁদের বিবাহ বহির্ভূত সম্পর্কের খবর বেশ আলোড়ন ফেলে।

1/9
অর্জুন-মালাইকা আরবাজ খানের সঙ্গে বিবাহ বিচ্ছেদের আগে থেকে ছিল খবর। প্রথমে একজন গ্রীক ব্যবসায়ী এবং তারপরে অভিনেতা অর্জুন কাপুরের সঙ্গে মালাইকা আরোরা ঘনিষ্ঠতার গুজব রটেছিল।
2/9
ঋত্বিক-কঙ্গনা প্রথমে বার্বারা মোরে এবং তারপর কঙ্গনা রাণাওয়াতের সঙ্গে সম্পর্ক, ঋত্বিকের স্ত্রীয়ের সুজান খানের কাছে একটু বেশি কষ্টকর হয়ে উঠেছিল।
3/9
অক্ষয়-প্রিয়াঙ্কা পিগি চপসের সঙ্গে এত বেশি ঘনিষ্ঠ হয়ে পড়েন অক্ষয় যে স্ত্রী টুইঙ্কলকে তাঁকে আর কখনও অভিনেত্রীর সঙ্গে কাজ করতে নিষেধ করতে হয়েছিল।
4/9
বনি কাপুর-শ্রীদেবী এটি সর্বজনবিদিত, বনি কাপুর তাঁর প্রথম স্ত্রী মোনা শৌরিকে ছেড়ে দিয়েছিলেন, শ্রীদেবীর জন্য।
5/9
আদিত্য-কঙ্গনা আদিত্য পাঞ্চোলি তাঁর স্ত্রী জরিনা ওহাবকে প্রতারণা করে সম্পর্কে জড়িয়েছিলেন কঙ্গনার সঙ্গে। এ খবরও সর্বজনবিদিত।
6/9
আদিত্য চোপড়া-রানি আদিত্য চোপড়া তাঁর প্রথম স্ত্রী পায়েল খান্নাকে ছেড়ে দেওয়ার কারণ ছিলেন রানি মুখার্জি।
7/9
অমিতাভ-রেখা অমিতাভ বচ্চন এবং রেখার বিষয়ে কে জানেন না বলতে পারেন? যদিও আনুষ্ঠানিকভাবে এ বিষয়ে আগে কখনও কিছুই নিশ্চিত করা যায়নি!
8/9
বিক্রম ভাট-সুস্মিতা সুস্মিতা সেনের সঙ্গে বিক্রম ভাটের বিবাহ বহির্ভূত সম্পর্ক নিয়েও আলোচনা হয়েছিল। যদিও তা সম্ভবত দীর্ঘস্থায়ী হয়নি।
9/9
পারভিন-মহেশ ভাট পারভিন বাবির সঙ্গে মহেশ ভাটের রোম্যান্স ব্যাপক প্রচারিত হয়েছিল। যদিও এটি দীর্ঘস্থায়ী হয়নি। তাঁর প্রথম স্ত্রী লোরেন ব্রাইট ওরফে কিরণ ভাটের সঙ্গে বিবাহবিচ্ছেদ হয়ে যায়। এর পরে তিনি সোনি রাজদানের সঙ্গে গাঁটছড়া বাঁধেন।