শ্রফ পরিবারে আজ ‘ডবল সেলিব্রেশন’! শেয়ার করলেন টাইগার ও কৃষ্ণা শ্রফ

কৃষ্ণা শ্রফ তাঁর ইনস্টাগ্রাম স্টোরিতে গোটা পরিবারের একটি ছবি শেয়ার করেন।

শ্রফ পরিবারে আজ 'ডবল সেলিব্রেশন'! শেয়ার করলেন টাইগার ও কৃষ্ণা শ্রফ
শ্রফ পরিবার।
TV9 Bangla Digital

| Edited By: শুভঙ্কর চক্রবর্তী

Jun 05, 2021 | 2:12 PM

বিবাহ বার্ষিকী আজ ওঁদের। জ্যাকি শ্রফ এবং তাঁর স্ত্রী আয়েশা শ্রফ দাম্পত্য জীবনের বয়স আজ দাঁড়াল চুয়াল্লিশ বছরে। তবে, আজ শ্রফ পরিবারে শুধু বিবাহ বার্ষিকীর উদযাপন নয়, আড ডবল সেলিব্রেশন। কারণ, আজ জ্যাকি পত্নীর আয়েশারও জন্মদিন।

আরও পড়ুন সুন্দরবনে ত্রাণ দিতে গিয়ে যত্রতত্র ফেলেছে প্লাস্টিক বোতল, পরিষ্কারে হাত লাগালেন ফ্যাশন ডিজাইনার অভিষেক

পুত্র টাইগার ও কন্যা কৃষ্ণা শ্রফ তাঁদের আন্তরিক শুভেচ্ছা জানিয়েছেন বাবা-মাকে। টাইগার শ্রফ তাঁর ইনস্টাগ্রামের স্টোরিতে বিবাহ বার্ষিকীতে শুভেচ্ছা জানিয়ে তাঁর বাবা-মায়ের সাদা-কালো ছবি শেয়ার করেছেন, ক্যাপশনে লিখেছেন, ‘শুভ বার্ষিকী মা-বাবা। আপনাদের পেয়ে আমি খুব ভাগ্যবান’।

অন্যদিকে কৃষ্ণা শ্রফ তাঁর ইনস্টাগ্রাম স্টোরিতে গোটা পরিবারের একটি ছবি শেয়ার করেন। ছবিটি তখনকার, যখন কৃষ্ণা-টাইগার দু’জনই একেবারে বাচ্চা। ছবিতে টাইগারকে মা আয়েশার কোলে বসে থাকতে দেখা যায়। কৃষ্ণা তাঁর বাবা জ্যাকি শ্রফের কাছে বসে আছে। ছবিতে সবাই কালো জামাকাপড় পরে রয়েছেন। ক্যাপশনে কৃষ্ণা লেখেন ‘আমার সম্পূর্ণ হৃদয়’।

টাইগার শ্রফ তাঁর মাকে জন্মদিনের শুভেচ্ছাও জানিয়েছেন। তিনি নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে মায়ের সঙ্গে নিজের একটি ছবি শেয়ার করে লিখেছেন, ‘শুভ জন্মদিনে মাম্মা, তোমাকে অনেক ভালবাসি।‘

জ্যাকি-আয়েশা ১৯৮৭ সালে বিয়ে করেন। তাঁদের জীবনে ১৯৯০ সালে প্রথম সন্তান টাইগার এবং ১৯৯৩ সালে কৃষ্ণা শ্রফকে স্বাগত জানান।

Latest News Updates

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla