Bollywood Business: ‘লাল সিং চাড্ডা’ মুক্তির আগেই ‘দুঃখিত’ আমির খান, কী হল ‘মিস্টার পারফেকশনিস্ট’-এর

Laal Singh Chadda: বেজায় সমস্যার মুখে পড়তে হল ছবির নির্মাতাদের। এই ট্রেন্ডের জেরেই কি আরও একটা ফ্লপের মুখে পড়তে হবে আমির খানকে।

Bollywood Business: 'লাল সিং চাড্ডা' মুক্তির আগেই 'দুঃখিত' আমির খান, কী হল 'মিস্টার পারফেকশনিস্ট'-এর
আমির খান।
Follow Us:
| Edited By: | Updated on: Aug 10, 2022 | 2:40 PM

হাতে মাত্র আর একটা দিন। মুক্তি পেতে চলেছে লাল সিং চাড্ডা ছবি। দীর্ঘ অপেক্ষার পর পর্দায় ফিরছেন অভিনেতা আমির খান। ঝড়ের গতিতে ছবির খবর ভাইরাল হয়েছিল তিন বছর আগেই। কোথায় শুটিং চলছে, কীভাবে শুটিং হচ্ছে, সব খবরই মুহূর্তে ছড়িয়ে পড়ল ভক্তদের হাতে হাতে। মোট ১০০টিরও বেশি জায়গাতে শুটিং করা হয়েছে এই ছবির। তবে লাল সিং চাড্ডা ছবি মুক্তির কয়েকদিন আগে থেকেই নেটপাড়ার একাংশের গলায় অন্যসুর। ছবি এক কথায় বয়কট করার কথাই বলে বসল তারা। আর সেখান থেকেই বেজায় সমস্যার মুখে পড়তে হল ছবির নির্মাতাদের। এই ট্রেন্ডের জেরেই কি আরও একটা ফ্লপের মুখে পড়তে হবে আমির খানকে।

ছবির প্রচারে এসে এবার বয়কট বলিউড ট্রেন্ড নিয়ে প্রশ্ন করতেই আমির খান বলে বসলেন, আমি যদি কাউকে আঘাত দিয়ে থাকি, আমি তার জন্য দুঃখিত। আমি কাউকে কষ্ট দিতে চাইনি। যদি কেউ ছবি দেখতে না চায়, আমি তাঁর সিদ্ধান্তকে সম্মান জানাই। সম্প্রতি আবারও একাধিক ছবির ক্ষেত্রে বয়কট বলিউড ট্রেন্ড করতে দেখা যাচ্ছে। ঝড়ের গতিতে ভাইরাল হওয়া এই ট্রেন্ড ছবির ব্যবসায় যেন কোনও ক্ষতি না করে, তা নিয়েই এখন সজাগ ছবির নির্মাতারা।

এই প্রসঙ্গে অনুরাগ কাশ্যপই জানিয়েছেন, যে তিনি গত ২২ বছর ধরেই নাকি বয়কট। ফলে এই ট্রেন্ড নয়া কিছু নয়। বর্তমানে বলিউডের বক্স অফিস যেভাবে ক্ষতির মুখ দেখছে, সেই সময় ছবি মুক্তির আগে তাঁর আমিরের গলায় অন্য সুর। আমির খান স্পষ্টই এদিন জানিয়ে দেন, একদিকে যেমন এই বয়কটকে তিনি গুরুত্ব দিচ্ছেন না, তেমনই আবার কেন বয়কট ট্রেন্ড উঠল এই ছবিকে ঘিরে, তার পরিপ্রেক্ষিতে আগে থেকেই চেয়ে নিলেন ক্ষমা। এখন দেখার আমিরের এই তুরুপের তাস, বলিউডকে ঠিক কতটা ছন্দে ফেরাতে পারে।