Bollywood Fights: অক্ষয়ের কথা চিন্তা করছেন জানতে পেরে টুইঙ্কলকে চড় মারতে গিয়েছিলেন আমির!

Aamir-Twinkle: অক্ষয়কে বিয়ের জন্য কী শর্ত দিয়েছিলেন টুইঙ্কল? জানলে অবাক হবেন!

Bollywood Fights: অক্ষয়ের কথা চিন্তা করছেন জানতে পেরে টুইঙ্কলকে চড় মারতে গিয়েছিলেন আমির!
'মেলা' ছবির দৃশ্যে আমির খান ও টুইঙ্কল খান্না।
Follow Us:
| Edited By: | Updated on: Aug 10, 2022 | 8:09 AM

বলিউডে অন্যতম সফল অফস্ক্রিন জুটিদের মধ্যে রয়েছেন অক্ষয় কুমার ও টুইঙ্কল খান্না। তাঁরা বিবাহিত সকলেই জানেন। কিন্তু কীভাবে তাঁদের বিয়ে হয়েছিল এই ঘটনা সকলের অবগত নয়। বিয়ের সময় অক্ষয়কে শর্ত দিয়েছিলেন টুইঙ্কল। সে সময় আমির খানের সঙ্গে ‘মেলা’ ছবিতে অভিনয় করছিলেন তিনি। বলেছিলেন, ‘মেলা’ ছবি ফ্লপ করলে তবেই তিনি অক্ষয়কে বিয়ে করবেন, নচেৎ নয়। অক্ষয় ও টুইঙ্কলের বিবাহ অভিযানে মদন দেবের ভূমিকা পালন করেছিল এই ‘মেলা’ই। বক্স অফিসে মুখ থুবড়ে পড়েছিল ছবি। শর্ত অনুযায়ী অক্ষয়কে বিয়ে করেছিলেন টুইঙ্কল। বিগত কয়েক বছর ধরে সিনেমা থেকে নিজেকে এক্কেবারে সরিয়ে রেখেছেন রাজেশ খান্না ও ডিম্পল কাপাডিয়ার কন্যা টুইঙ্কল। তিনি অভিনেত্রী হতেই চাননি, এ কথাও বহুবার ব্য়ক্ত করেছেন। তিনি বই লেখেন। সম্প্রতি তাঁর একটি বুক লঞ্চ অনুষ্ঠানে টুইঙ্কল এও জানিয়েছেন, ‘মেলা’র শুটিংয়ের সময় আমির তাঁকে থাপ্পড় মারতে যাচ্ছিলেন।

টুইঙ্কল জানিয়েছেন, ‘মেলা’র শুটিংয়ে আনমনা হয়ে পড়েছিলেন তিনি। এর কারণ জানতে চেয়েছিলেন আমির। টুইঙ্কল বলেছিলেন যে, তিনি অক্ষয়ের কথা চিন্তা করছেন। এই কথা শুনে তাঁকে চড় মারতে গিয়েছিলেন আমির।

কেবল তাই নয়, পরবর্তীকালে টুইঙ্কল যখন নিজেকে লেখিকা হিসেবে প্রতিষ্ঠিত করার চেষ্টা করছিলেন, আমির তাঁর মনোবল ভেঙে দিতে চেয়েছিলেন। আমিরকে নিজের কলমের লিঙ্ক পাঠাতেন টুইঙ্কল। আমির তাঁকে পাঠাতেন নিজের ‘সত্যমেব জয়তে’ শোয়ের লিঙ্ক।

টুইঙ্কল মস্করা করে বলেওছেন, “আমিরকে আমি লিঙ্ক পাঠিয়ে বলতাম, এটা গুগলে ট্রেন্ড করছে। ৭ নম্বরে রয়েছে। আমির আমাকে ‘সত্যমেব জয়তে’-এর লিঙ্ক পাঠিয়ে বলত, ওর শো এক নম্বরে চলছে। আমার সঙ্গেও ও প্রতিযোগিতা করে…”