Laal Singh Chaddha: ছবি মুক্তির আগে স্বর্ণমন্দিরে আমির, লক্ষ্যে লাল সিং চাড্ডার সাফল্য

Aamir Khan: বিগত কয়েকমাসে বলিউডের বক্স অফিসে সেভাবে ছিঁড়ছে না ভাগ্যের চাকা। এই ছবিতে তাই আমির ও করিনা জুটি ঠিক কতটা কাজ করবে দর্শকদের প্রেক্ষাগৃহে ফেরাতে তা সকলের কাছেই প্রশ্ন।

Laal Singh Chaddha: ছবি মুক্তির আগে স্বর্ণমন্দিরে আমির, লক্ষ্যে লাল সিং চাড্ডার সাফল্য
TV9 Bangla Digital

| Edited By: Jayita Chandra

Aug 11, 2022 | 7:57 AM

দীর্ঘ অপেক্ষার পর আবারও পর্দায় মুক্তি পেতে চলেছে লাল সিং চাড্ডা। ঝড়ের গতিতে ভাইরাল আমির খান অভিনীত এই ছবির সকল খবর। আমির খানের লুক থেকে শুরু করে গোটা দেশ জুড়ে চলতে থাকা ছবির শুটিং বারে বারে খবরের শিরোনামে উঠে এসেছে। দীর্ঘ চার বছর পর পর্দায় ফিরছেন তিনি। তবে এবার আর কোনও ঝুঁকি নিতে চাইছেন না তিনি। আমির খানের স্পষ্ট দাবি যদি কেউ তাঁর ছবি দেখতে না চায় তবে তার সিদ্ধান্তকে সম্মান জানাবেন তিনি। ইতিমধ্যেই ছবির বুকিং শুরু হয়ে গিয়েছে। বেড়িয়ে গিয়েছে রিভিউ।

তবে দর্শকদরবারে ছবি আসতে এখন আর একটা দিন। তার আগেই পঞ্জাবের স্বর্ণমন্দিরে গিয়ে আশীর্বাদ নিয়ে এলেন আমির খান। সেখান থেকেই তাঁর ছবি ভাইরাল। আমির খানের মত তিনি প্রথম থেকেই এই ছবির ছবি নিয়ে বেশ আশাবাদী। তবে সম্প্রতি ছবি ঘিরে বয়কটের ডাক ওঠায় তা নিয়ে বেজায় প্রশ্ন উঠছে সর্বত্র। অন্যদিকে ছবির গান থেকে শুরু করে ট্রেলার বেশ নজর কেড়েছে ভক্তদের। সকলেই কম বেশি এই ছবিকে ভালবাসা দিয়েছে। এখন বক্স অফিস টক্করে কেবল টিকে থাকার লড়াই মাত্র।

এই খবরটিও পড়ুন

বিগত কয়েকমাসে বলিউডের বক্স অফিসে সেভাবে ছিঁড়ছে না ভাগ্যের চাকা। এই ছবিতে তাই আমির ও করিনা জুটি ঠিক কতটা কাজ করবে দর্শকদের প্রেক্ষাগৃহে ফেরাতে তা সকলের কাছেই প্রশ্ন। যদিও বেশ কিছু ছবি ছক ভেঙে বক্স অফিসে ভাল ফল করেছে। অন্যদিকে একই দিনে মুক্তি পাচ্ছে অক্ষয় কুমার অভিনীত ছবি রক্ষা বন্ধন। ফলে কড়া টক্করও বর্তমান। সব দিক থেকে বিচার করে আমির এখন বেজায় চিন্তিত তাঁর আগামী ছবির বাজার নিয়ে। তা বেশ খানিকটা স্পষ্ট অভিনেতার কথায়।

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla