Richa –Ali wedding: রিচা-আলির বিয়ে নিয়ে খবর চলছে বেশ কিছুদিন ধরে, আজকে সামনে এল বিয়ের তারিখ

Richa –Ali wedding: রিচা বর্তমানে সঞ্জয় লীলা বানসালির আসন্ন ওয়েব সিরিজ 'হিরামান্ডি'-তে কাজ করছেন যা ওটিটি-তে দেখানো হবে।

Richa –Ali wedding: রিচা-আলির বিয়ে নিয়ে খবর চলছে বেশ কিছুদিন ধরে, আজকে সামনে এল বিয়ের তারিখ
রিচা-আলির বিয়ের তারিখ এল সামনে
TV9 Bangla Digital

| Edited By: Mahuya Dutta

Sep 20, 2022 | 9:51 PM

রিচা চাড্ডা এবং আলি ফজল গাঁটছড়া বাঁধতে প্রস্তুত। ভক্তরা তাঁদের বিয়ে কেমন হবে সে সম্পর্কে আরও বিশদ বিবরণের জন্য অপেক্ষা করছেন, জানা গিয়েছে যে তাঁর বিয়ের তারিখ ৪ অক্টোবর। অভিনেতার ঘনিষ্ঠ একটি সূত্র জানিয়েছে যে তিনি সম্ভবত ৪ অক্টোবর মুম্বইতে আলি ফজলের সঙ্গে গাঁটছড়া বাঁধবেন এবং এই দম্পতি একদিন পরে তাঁদের পরিবার, বন্ধুবান্ধব এবং ইন্ডাস্ট্রির জন্য একটি রিসেপশন আয়োজন করবেন। তাঁদের বিয়ের উৎসব ৩০ সেপ্টেম্বর শুরু হবে৷ বিয়ের আগে তিনটি অনুষ্ঠান হওয়ার সম্ভাবনা রয়েছে – ককটেল, সঙ্গীত এবং মেহেন্দি৷ তাঁদের বিয়ের আগে এই তিনটি ফাংশনই নিউদিল্লিতে অনুষ্ঠিত হতে পারে।

যদিও রিচা তাঁর বিয়ের জন্য যে পোশাকটি পরবেন তা কোন ডিজাইনার করবেন এখনও তা জানা যায়নি। ইন্ডাস্ট্রির ডিজাইনার না তাঁর নিজস্ব কোনও পুরনো পোশাক নির্মাতার থেকে করবেন সেই খবর নেই।  তবে তিনি বিয়ের গয়না বিকানের থেকে করাচ্ছেন বলেই খবর। দিল্লির অনুষ্ঠানের জন্য অভিনেত্রীর গয়নাগুলো বিকানেরের একটি ১৭৫ বয়স্ক জুয়েলার্স পরিবার থেকে তৈরি করা হচ্ছে। খাজাঞ্চি পরিবার হল গহনা ব্যবসায়ীদের একটি শ্রদ্ধেয় পরিবার যাঁরা তাঁদের উত্তরাধিকারী সূত্রে গয়না তৈরি করার জন্য পরিচিত। এই পরিবারের তরফ থেকে রিচার জন্য বিশেষ ডিজাইন করা গয়না তৈরি করবেন। খাজাঞ্চি পরিবার হল মতি চাঁদ খাজাঞ্চির বংশধর, রাজস্থানের প্রাচীনতম শিল্প সংগ্রাহকদের একজন এবং তাঁদের গহনার পৃষ্ঠপোষক বিকানেরের রাজপরিবার অন্তর্ভুক্ত।

গত সপ্তাহে রিচা সোশ্যাল মিডিয়ায় আলির সঙ্গে তাঁর অক্টোবরের বিয়ে নিশ্চিত করার জন্য সবচেয়ে মধুর উপায়ে নিশ্চিত করেছিলেন। তিনি একটি ছবি টুইট করেছেন যাতে লেখা ছিল, “নতুন জীবন, লোড হচ্ছে।” রিচা সেই টুইটের সঙ্গে ক্যাপশন দিয়েছেন, “অক্টোবরের জন্য অপেক্ষা করতে পারছি না।” রিচা পোস্টটি শেয়ার করার সঙ্গে সঙ্গে ভক্তরা এই দম্পতিকে অভিনন্দন জানাতে মন্তব্য বিভাগে কমেন্ট করেছিলেন।

এই জুটির ২০২০ সালের এপ্রিল মাসে বিয়ে করার কথা ছিল, কিন্তু কোভিড বিধিনিষেধ এবং লকডাউনের কারণে তাঁদের বিয়ে দুইবার বন্ধ হয়েছে। বিয়ের প্রস্তুতি নেওয়ার আগে দম্পতি শীঘ্রই তাঁদের ছবির কাজগুলো গুটিয়ে ফেলছেন। রিচা বর্তমানে সঞ্জয় লীলা বানসালির আসন্ন ওয়েব সিরিজ ‘হিরামান্ডি’-তে কাজ করছেন যা ওটিটি-তে দেখানো হবে। ‘গ্যাংস অফ ওয়াসিপুর’ অভিনেতার মূলত এই সপ্তাহে শুটিং শেষ করার কথা ছিল, কিন্তু ‘হিরামান্ডি’ ছবির জন্য তাঁর গানের শুটিং দেরি হয়েছে এবং এখন পরের সপ্তাহের শেষের দিকে শেষ হবে।

অন্যদিকে, আলি বর্তমানে মুম্বই এবং লখনউতে ওয়েব সিরিজ ‘মির্জাপুর’-এর তৃতীয় সিজনে কাজ করছেন এবং শীঘ্রই শুটিংয়ে তাঁর কাজটি শেষ করবেন। রিচা  ২৭ সেপ্টেম্বর দিল্লিতে উড়ে যাবেন, এবং আলি শীঘ্রই তাঁর সঙ্গে যোগ দেবেন, যাতে তাঁদের বিয়ের উদযাপন এবং অনুষ্ঠানগুলো যা প্রথমে দিল্লিতে শুরু হবে তার সমস্ত প্রস্তুতি সম্পন্ন করা যায়। রিচা এবং আলির প্রথম দেখা হয় ২০১২ সালে ‘ফুকরে’ সেটে এবং শীঘ্রই প্রেমে পড়েন।

এই খবরটিও পড়ুন

Follow us on

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla