Jacqueline Accused By ED: নিজেকে হঠাৎ শক্তিশালী আর স্ট্রং বলে ইনস্টাগ্রাম স্টোরিতে বিশেষ নোট জ্যাকলিনের

Jacqueline Accused By ED: এর আগে, এই বছর জ্যাকলিন ১৫ দিনের জন্য সংযুক্ত আরব আমিরশাহী, নেপাল এবং ফ্রান্স ভ্রমণের অনুমতি চেয়ে দিল্লির আদালতে গিয়েছিলেন।

Jacqueline Accused By ED: নিজেকে হঠাৎ শক্তিশালী আর স্ট্রং বলে ইনস্টাগ্রাম স্টোরিতে বিশেষ নোট জ্যাকলিনের
চন্দ্রশেখর কেসে অভিয়ুক্ত জ্যাকলিন
Follow Us:
| Edited By: | Updated on: Aug 17, 2022 | 9:36 PM

বলিউড অভিনেত্রী জ্যাকলিন ফার্নান্ডেজ ইনস্টাগ্রাম স্টোরিতে একটি নোট শেয়ার করেছেন কয়েক ঘন্টা পরে এনফোর্সমেন্ট ডিরেক্টরেট (ইডি) তাঁকে অভিযুক্ত সুকেশ চন্দ্রশেখর এবং অন্যদের সঙ্গে যুক্ত বহু কোটি টাকার মানি লন্ডারিং মামলায় অভিযুক্ত হিসাবে নাম দিয়েছে। জ্যাকলিন তাঁর ইনস্টাগ্রামের স্টোরিতে লিখেছেন ‘শক্তিশালী এবং শক্তিশালী’ হওয়ার বিষয়ে তাঁর একটি পোস্ট। কী লেখা সেই পোস্টে? “প্রিয় আমাকে, আমি সমস্ত ভাল জিনিসের যোগ্য, আমি শক্তিশালী, আমি নিজেকে গ্রহণ করি, সবকিছু ঠিক হয়ে যাবে। আমি শক্তিশালী, আমি আমার লক্ষ্য এবং স্বপ্নগুলি অর্জন করব, আমি এটি করতে পারি,” নোটে লিখেছেন জ্যাকলিন।

জ্যাকলিন ফার্নান্ডেজকে গত জুন মাস থেকে অবৈধ্য টাকা লেনদেনের মামলার সঙ্গে জড়িত সুকেশ চন্দ্রশেখর সম্পর্কে একাধিকবার জিজ্ঞাসাবাদ করা হয়েছে। এপ্রিল মাসে এনফোর্সমেন্ট ডিরেক্টরেট পিএমএলএ-এর অধীনে অভিনেত্রীর থেকে ৭.২৭ কোটি টাকার সঙ্গে ১৫ লক্ষ টাকা ক্যাশ নেওয়া হয়েছে, যা “অপরাধের আয়” বলে অভিহিত করা হয়েছিল।

ইডি অভিযোগ করেছে যে চন্দ্রশেখর ফার্নান্ডেজের জন্য উপহার কেনার জন্য অবৈধ অর্থ ব্যবহার করেছিলেন যা তিনি প্রাক্তন ফোর্টিস হেলথ কেয়ার প্রোমোটার শিবিন্দর মোহন সিংয়ের স্ত্রী অদিতি সিং সহ উচ্চ-প্রোফাইল লোকদের সঙ্গে প্রতারণা করে তুলেছিলেন। উপহার ছাড়াও, চন্দ্রশেখর জ্যাকলিনের  পরিবারের কাছের সদস্যদের আয় থেকে ১,৭২,৯১৩ USD (বর্তমান বিনিময় হার অনুসারে প্রায় ১.৩ কোটি টাকা) এবং AUD 26740 (প্রায় 14 লক্ষ টাকা) গাড়ি কিনে দিয়েছিল তোলাবাজি করে। একজন প্রতিষ্ঠিত এবং সুপরিচিত আন্তর্জাতিক হাওয়ালা অপারেটর সহ-অভিযুক্ত অবতার সিং কোচারের মাধ্যমে এই অপরাধ হয়।”

এর আগে, এই বছর জ্যাকলিন ১৫ দিনের জন্য সংযুক্ত আরব আমিরশাহী, নেপাল এবং ফ্রান্স ভ্রমণের অনুমতি চেয়ে দিল্লির আদালতে গিয়েছিলেন। তবে, তাঁর পাসপোর্ট নিয়ে নেওয়া হয়েছে এবং তাঁকে দেশে থাকতে বলা হয়েছে।