Shehnaaz Gill: রাঘবের সঙ্গে প্রেম, হৃষীকেশে একসঙ্গে ঘোরা? নীরবতা ভেঙে বিস্ফোরক শেহনাজ

Shehnaaz Gill: দাদা শেহবাজের এক মিউজিক ভিডিয়োর প্রচারে এসেছিলেন শেহনাজ। সেখানেই এক সাংবাদিক তাঁকে প্রশ্ন করেন সত্যিই কি শেহনাজের জীবনে নতুন পুরুষ?

Shehnaaz Gill: রাঘবের সঙ্গে প্রেম, হৃষীকেশে একসঙ্গে ঘোরা? নীরবতা ভেঙে বিস্ফোরক শেহনাজ
সিদ্ধার্থের পর জীবনে নতুন পুরুষ রাঘব? অবশেষে মুখ খুললেন শেহনাজ
Follow Us:
| Edited By: | Updated on: Aug 18, 2022 | 1:43 PM

বিগত বেশ কিছু দিন ধরেই আলোচনার কেন্দ্রবিন্দুতে শেহনাজ গিল। তিনি নাকি আবার প্রেমে পড়েছেন। সম্পর্কে জড়িয়েছেন নৃত্যশিল্পী রাঘব জুয়ালের সঙ্গে! চলছে চরম নিন্দা। সিদ্ধার্থ শুক্লার মৃত্যুর এক বছর কাটতে না কাটতেই আবার কী করে নতুন সম্পর্কে জড়িয়ে পড়তে পারেন শেহনাজ, এ নিয়ে যখন চলছে তীব্র ট্রোলিং, তখন এক অনুষ্ঠানে এসে মুখ খুললেন শেহনাজ। মুখ খুললেন বলা ভুল, যেভাবে উত্তর দিলেন তা দেখে তাঁর ভক্তদেরই একাংশ বলছেন, ‘শেহনাজে এমন রূপ আগে দেখিনি’।

দাদা শেহবাজের এক মিউজিক ভিডিয়োর প্রচারে এসেছিলেন শেহনাজ। সেখানেই এক সাংবাদিক তাঁকে প্রশ্ন করেন সত্যিই কি শেহনাজের জীবনে নতুন পুরুষ? হাসছিলেন শেহনাজ, হঠাৎই চোয়াল শক্ত হয়ে যায় তাঁর। এরপরেই ওই সাংবাদিককে উদ্দেশ্য করে শেহনাজ বলেন, “আপনার সঙ্গে যে ব্যক্তি দাঁড়িয়ে রয়েছেন আপনি কি তাঁর সঙ্গে সম্পর্কে রয়েছেন? আমি কারও সঙ্গে ছবি তুললেই বা একসঙ্গে ঘুরতে গেলেই আমি প্রেমে পড়ে গেলাম? কেন মিথ্যে কথা বলা হচ্ছে আমার নামে? এরকম ফালতু কথা বললে আমি কিন্তু হাইপার হয়ে যাব”। এরপরেই সংবাদমাধ্যমকে তাঁর ব্যক্তিগত জীবন নিয়ে প্রশ্ন করতে বারণ করেন সলমনের ছবির এই নতুন নায়িকা।

প্রসঙ্গত, গত বছর শেহনাজ গিলের উপর দিয়ে কার্যত ঝড় বয়ে গিয়েছিল। গত বছর সেপ্টেম্বরে প্রয়াত হন শেহনাজের রিউমার‍ড প্রেমিক সিদ্ধার্থ শুক্লা। এরপরেই কার্যত ভেঙে পড়তে দেখা যায় শেহনাজ গিলকে। নিজেকে গুটিয়ে নিয়েছিলেন তিনি। যদিও এই বছরের শুরু থেকেই নিজেকে আবার মেলে ধরতে শুরু করেছেন তিনি। মেলে ধরা নয়, বরং তিনি এখন সপ্তম স্বর্গে। সলমন খানের আগামী ছবি ‘কভি ঈদ কভি দিওয়ালি’তে শেহনাজ অভিনয় করবেন। এটিই তাঁর প্রথম বলিউড ছবি। ওই ছবিতে দেখা যাবে রাঘব জুয়েলকে। শেহনাজের বিপরীতেই রয়েছেন তিনি। সেটের গুঞ্জন ছবিতে অভিনয় করতে গিয়েই নাকি কাছাকাছি এসেছেন তাঁরা। একসঙ্গে সময় কাটাতে দেখা যাচ্ছে তাঁদের। সম্প্রতি তাঁরা নাকি একসঙ্গে হৃষীকেশেও গিয়েছেন। মুম্বই বিমানবন্দরে তাঁদের একসঙ্গে ক্যামেরাবন্দি করে পাপারাৎজি। ঘুরতে যাওয়ার কথা অস্বীকার করেননি শেহনাজ। তবে প্রেমের গুঞ্জনে শিলমোহর দিতে একেবারেই নারাজ তিনি।